দিল্লিতে ব্যাঙ্ক লুঠ! দুষ্কৃতীদের গুলিতে হত কোষাধ্যক্ষ

দিল্লির চাওলা এলাকার কাছে খাইরা গ্রামে কর্পোরেশন ব্যাঙ্কের কোষাধ্যক্ষকে গুলি করে খুন করে টাকা লুঠের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ২ লক্ষেরও বেশি টাকা লুঠ করা হয়েছে বলে খবর।

delhi, দিল্লি
দিল্লির চাওলা এলাকার কাছে খাইরা গ্রামে কর্পোরেশন ব্যাঙ্কের কোষাধ্যক্ষকে গুলি করে খুন করে টাকা লুঠের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। প্রতীকী ছবি।
আবারও দেশে ব্যাঙ্ক লুঠের ঘটনা সামনে এল। এবার দিল্লির চাওলা এলাকার কাছে খাইরা গ্রামে কর্পোরেশন ব্যাঙ্কের কোষাধ্যক্ষকে গুলি করে খুন করে টাকা লুঠের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ২ লক্ষেরও বেশি টাকা লুঠ করা হয়েছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের হামলায় আরও পাঁচজন জখম হয়েছেন। বাইকে করে এসে ব্যাঙ্কের সামনে ছ’জন দুষ্কৃতী গুলি চালায়। এ হামলায় সন্তোষ কুমার নামে বছর পঁয়তাল্লিশের ওই কর্মীর মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি আগে ভারতীয় বায়ুসেনায় কর্মরত ছিলেন। সেখানে অবসরগ্রহণের পর ওই ব্যাঙ্কে কাজ শুরু করেন। দুষ্কৃতীদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন এক শীর্ষ পুলিশ আধিকারিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীরা হামলা চালানোর সময় ব্যাঙ্ককর্মীদের হুমকি দিচ্ছিল। সেসময়ই ওই কোষাধ্যক্ষ হামলাকারীদের সামনে এসে দাঁড়ান, তখনই তাঁর বুকে দুষ্কৃতীরা গুলি চালায়। হামলার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে পুলিশের একটা দল। রক্তাক্ত অবস্থায় ওই কোষাধ্যক্ষকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, ক্যাম্পাসে জঙ্গির স্মরণসভা! দেশদ্রোহিতায় অভিযুক্ত পড়ুয়ারা

দুষ্কৃতীরা ব্যাঙ্কের নিরাপত্তারক্ষীর রাইফেল ছিনিয়ে নেয়। ২ লক্ষেরও বেশি টাকা লুঠ করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন ব্যাঙ্ককর্মীরা। চাওলা থানায় খুন ও ডাকাতির ধারায় অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। গোটা ঘটনা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে দাবি পুলিশের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিকেল সাড়ে তিনটের সময় হামলা চালায় দুষ্কৃতীরা। সেসময় ব্যাঙ্ক ম্যানেজার, ছ’কর্মী এবং আটজন গ্রাহক ব্যাঙ্কে ছিলেন।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi corporation bank cashier shot dead video viral

Next Story
পেনশনে বাধ্যতামূলক আধার, এ নিয়ে কী বলল সুপ্রিম কোর্ট?Aadhaar update history can now be downloaded online
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com