scorecardresearch

বড় খবর

মাত্র ৬ মাস আগেও ঘটে বড়সড় দুর্ঘটনা, অঞ্জলিকে খুনের পরিকল্পনা? পরিবারের বিস্ফোরক দাবি

অঞ্জলির পরিবারের দাবি, প্রায় ৬ মাস আগে দিল্লির পাঞ্জাবি বাগ এলাকায় একটি গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা মারে, অঞ্জলি সেই দুর্ঘটনায় গুরুতর আহত হন।

মাত্র ৬ মাস আগেও ঘটে বড়সড় দুর্ঘটনা, অঞ্জলিকে খুনের পরিকল্পনা? পরিবারের বিস্ফোরক দাবি
এত বড় সংসারে একমাত্র রোজগেরে ছিলেন বছর কুড়ির অঞ্জলি সিং।

মাত্র ৬ মাস আগেও মৃত্যুর মুখ থেকে কোনমতে রক্ষা পান অঞ্জলি। নিহত অঞ্জলির পরিবার জানিয়েছে, ৬ মাস আগেও অঞ্জলি পথ দুর্ঘটনার কবলে পড়েন। অঞ্জলির বোন এপ্রসঙ্গে জানান, ৬ মাস আগে অঞ্জলির স্কুটিতে একটি গাড়ি পিছন থেকে ধাক্কা মারে, তাতে গুরুতর আহত হন তিনি। তার পরই পথ দুর্ঘটনায় মেয়ের মৃত্যু ভাবাচ্ছে পরিবারকে। বড় ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে নিহত অঞ্জলির পরিবার।

অঞ্জলির পরিবারের দাবি, প্রায় ৬ মাস আগে দিল্লির পাঞ্জাবি বাগ এলাকায় একটি গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা মারে, অঞ্জলি সেই দুর্ঘটনায় গুরুতর আহত হন। তার অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তাকে মাথার অপারেশন করাতে হয়। প্রায় ১৫ দিন হাসপাতালে ভর্তি ছিল অঞ্জলি। গাড়ির চালক এখনও পলাতক। কেউ কি আগে থেকেই অঞ্জলিকে খুন করতে চেয়েছিল? উঠছে প্রশ্ন।

দিল্লির ঘটনায়, মঙ্গলবার (৩ জানুয়ারি) হোটেলের সিসিটিভি ফুটেজে অনুসারে জানা গেছে ঘটনার সময় অঞ্জলি তার বন্ধু নিধির সঙ্গে ছিলেন। একই সময়ে, হোটেল কর্মচারী্র দাবি ৩১ ডিসেম্বর সন্ধ্যায় অঞ্জলি হোটেলে এসেছিলেন এবং দুজনেই রুম বুক করেছিলেন। নিধি জানিয়েছিল যে অঞ্জলির বন্ধুরাও এবং তার বয়ফ্রেন্ডও সেদিন ওই হোটেলেই আসেন। হোটেলের কর্মীরা দাবি করেন, অঞ্জলি ও নিধি দুজনেই মদ্যপ ছিলেন এবং গভীর রাতে দুজনের মধ্যে টাকা নিয়ে বচসাও হয়। এর পর দুজনেই স্কুটি নিয়ে চলে যায়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi kanjhawala accident anjali family big disclosure road accident 6 month ago