scorecardresearch

বড় খবর

দিল্লিতে ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে করোনা, ফের বাড়ল দৈনিক সংক্রমণ

এই মুহূর্তে দিল্লিতে করোনা সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে ১ হাজার ৯৪৭।

Delhi logs 632 fresh Covid 19 cases, positivity rate drops to 4.42%
রাজধানীর করোনা পরিস্থিতি উদ্বেগ বাড়াচ্ছে।

রাজধানীর করোনা পরিস্থিতি ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে। গতকালের চেয়ে মঙ্গলবার আরও বাড়ল দৈনিক সংক্রমণ। যদিও এদিন করোনা পজিটিভিট রেট কমেছে। এদিন করোনায় মৃত্যুশূন্য রাজধানী।

দিল্লির স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার নতুন করে রাজধানীতে করোনা আক্রান্ত হয়েছেন ৬৩২ জন। সোমবার দিল্লিতে করোনা আক্রান্ত হয়েছিলেন ৫০১ জন। বর্তমানে দিল্লিতে করোনা পজিটিভিটি রেট ৪.৪২ শতাংশ। গতকাল এই পজিটিভিটি রেট ছিল ৭.৭২ শতাংশ।

নতুন সংক্রমণ নিয়ে এখনও পর্যন্ত দিল্লিতে করোনা আক্রান্তের মোট সংখ্যা বেড়ে ১৮ লক্ষ ৬৯ হাজার ৬৮৩। রাজধানীতে করোনায় মৃতের সংখ্যা এই মুহূর্তে ২৬ হাজার ১৬০। তথ্য বলছে, এই মুহূর্তে দিল্লিতে করোনা সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে ১ হাজার ৯৪৭।

আরও পড়ুন- কিছুটা কমল দৈনিক সংক্রমণ, চিন্তায় রাখছে অ্যাক্টিভ কেসের সংখ্যা বৃদ্ধি

এদিকে, সোমবারের তুলনায় সার্বিকভাবেই দেশের দৈনিক সংক্রমণ এদিন কমেছে। মঙ্গলবার সকালে স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১,২৪৭ জন। যা সোমবারের থেকে ৪৩ শতাংশ কম। গতকাল ২১৮৩ জন দেশে সংক্রমিত হয়েছিলেন।

রবিবারের পরিসংখ্যানের থেকে যা ছিল দ্বিগুণ। এখনও পর্যন্ত দেশে করোনায় মৃত্যু হয়েছে ৫ লক্ষ ২১ হাজার ৯৬৬ জনের। দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা অনেকটাই বেড়েছে। দেশে এই মুহূর্তে করোনা পজিটিভ কেস বেড়ে হয়েছে ১১ হাজার ৮৬০। যা উদ্বেগে রেখেছে স্বাস্থ্যমন্ত্রককে।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi logs 632 fresh covid 19 cases positivity rate drops to 4 42c3897