scorecardresearch

বড় খবর

নারকীয়! গলার নলি কেটে পরিবারের সবাইকে খুন, ‘ব্রেকআপের’ কারণেই এমন কাণ্ড? তদন্তে পুলিশ

কিছুদিন আগে তার বান্ধবীর সঙ্গে যুবকের ব্রেকআপ হয় তার কারণে তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়েন।

নারকীয়! গলার নলি কেটে পরিবারের সবাইকে খুন, ‘ব্রেকআপের’ কারণেই এমন কাণ্ড? তদন্তে পুলিশ
খুনের ঘটনায় চাঞ্চল্য।

লিভ-ইন পার্টনার খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই নারকীয় হত্যার ঘটনা ঘটল রাজধানী শহরে। দিল্লির পালাম এলাকায় খুন একই পরিবারের চারজন। নিজের পরিবারের চার সদস্যকেই ছুরিকাঘাতে হত্যা করেছে এক যুবক। নিহতদের মধ্যে রয়েছেন যুবকের বাবা-মা, এক বোন ও ঠাকুমা রয়েছেন। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত যুবক নেশাগ্রস্ত ছিলেন এবং পরিবারের সদস্যদের কাছে হামেশাই নেশার টাকা দাবি করত। পরিবার টাকা দিতে অস্বীকার করায় পরিবারের সবাইকে হত্যা করে ওই যুবক। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ জানিয়েছে পালাম এলাকায় ধারালো অস্ত্র দিয়ে নিজের পরিবারের চার সদস্যকে কুপিয়ে হত্যা করে যুবক। নির্মমভাবে  গলা কেটে হত্যা করা হয়, বাবা-মা, বোন ও ঠাকুমাকে। অভিযুক্ত যুবকের নাম কেশব (২৫)। অভিযুক্ত মাদকাসক্ত ছিল বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ ।

আরও পড়ুন: [ জেলে ম্যাসাজ বিতর্ক! সামনে এল সত্যেন্দ্র জৈনের মেডিক্যাল রিপোর্ট, কী রয়েছে তাতে? ]

পুলিশের এই শীর্ষ আধিকারিক জানিয়েছেন, রাত সাড়ে ১১টার নাগাদ বাড়ির উপরের তলায় চিৎকারের শব্দ শোনা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখে চারদিকে রক্তের দাগ। গুরুতর আহত অবস্থায় বাড়ির সকলেই কাতরাচ্ছেন।দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের সকলকে মৃত বলে ঘোষণা করেন। কেশবকে গ্রেফতার করেছে পালাম থানার পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে অভিযুক্ত কেশব কিছুদিন চাকরি করন, পরে নেশার কারণে চাকরিও হারান। নেশার কারণে পরিবারের লোকজনের সঙ্গে তার হামেশাই  ঝগড়া-বিবাদ লেগেই থাকত। কিছুদিন আগে তার বান্ধবীর সঙ্গে যুবকের ব্রেকআপ হয় তার কারণে তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়েন। এদিন রাতে নেশার টাকা না পেতেই পরিবারের সকলকে হত্যা করে কেশব।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi man kills four of his family members arrested