বড় খবর

‘করোনা!’ বলে গায়ে থুথু মণিপুরী তরুণীকে, টুইট করলেন কেজরি

থানায় গিয়ে অভিযোগ জানানোর পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে দিল্লি পুলিশ। তরুণীর অভিযোগ, দিল্লির মুখার্জি নগর এলাকায় রবিবার রাতে তাঁর সঙ্গে অশালীন আচরণ করে এক ব্যক্তি।

মণিপুরী এক তরুণীকে “করোনা” বলে উদ্দেশ করে গায়ে থুথু দিয়ে ইভটিজিংয়ের ঘটনা ঘটল দিল্লিতে। তরুণীর বয়স ২৫ বছর। থানায় গিয়ে অভিযোগ জানানোর পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে দিল্লি পুলিশ। তরুণীর অভিযোগ, দিল্লির মুখার্জি নগর এলাকায় রবিবার রাতে তাঁর সঙ্গে অশালীন আচরণ করে এক ব্যক্তি। তিনি আপত্তি জানালে তাঁর গায়ে থুথু দিয়ে “করোনা” বলে চিৎকার করে স্কুটারে চড়ে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

ডিসিপি বিজয়ন্ত আর্য জানিয়েছেন, এফআইআর দায়ের হয়েছে, অভিযুক্তের খোঁজ চলছে।

পুলিশকে ওই তরুণী জানিয়েছেন যে রবিবার রাতে স্থানীয় বাজার থেকে জিনিস কিনে বিজয়নগরে নিজের বাড়িতে যাচ্ছিলেন তিনি। এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বলেন, “তিনি তাঁর অভিযোগে লিখেছেন যে অন্ধকার রাস্তা দিয়ে যাওয়ার সময় আনুমানিক ৫০ বছরের এক ব্যক্তি তাঁর কাছে এসে অশ্লীল মন্তব্য করে। তিনি প্রতিবাদ করলে তাঁর ওপর থুথু দিয়ে ‘করোনা’ বলে চিৎকার করে পালিয়ে যায় সে।”

তরুণীর অভিযোগের ভিত্তিতে মুখার্জি নগর থানায় ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় (কথা বা অঙ্গভঙ্গির মাধ্যমে মহিলাদের শ্লীলতাহানি) অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে চিহ্নিত করতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ।

বর্ণবিদ্বেষের বার্তাবাহী এই ঘটনার দিকে দৃষ্টি আকর্ষণ করেছেন খোদ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। টুইটারে পোস্ট করে তিনি দিল্লি পুলিশকে অনুরোধ করেছেন, অভিযুক্তকে যেন দ্রুত খুঁজে বের করা হয় এবং তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। তাঁর কথায়, “আমাদের এসময় একজোট হয়ে Covid-19-এর বিরুদ্ধে লড়া উচিত।”

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi man spits at manipuri woman calls her corona fir filed

Next Story
বাংলাগামী বিমান আটকান, মোদীকে চিঠি মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com