scorecardresearch

বড় খবর

জোড়া ফাঁপড়ে ইন্সটাগ্রাম তারকা, ববি কাটারিয়ার বিরুদ্ধে জারি লুকআউট নোটিস

বিমানে বসেই সুখটান! সেই ভিডিও আবার নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেন ইন্সটাগ্রাম তারকা ববি কাটারিয়া।

জোড়া ফাঁপড়ে ইন্সটাগ্রাম তারকা, ববি কাটারিয়ার বিরুদ্ধে জারি লুকআউট নোটিস
জোড়া ফাঁপরে ইন্সটাগ্রাম তারকা, ববি কাটারিয়ার বিরুদ্ধে জারি লুকআউট নোটিশ

বিমানে বসেই সুখটান! সেই ভিডিও আবার নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেন ইন্সটাগ্রাম তারকা ববি কাটারিয়া। এবার সেই ভিডিও ইস্যুতে ববির বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করল দিল্লি পুলিশ। ডিসিপি (বিমানবন্দর) তনু শর্মা বলেছেন, “ববি কাটারিয়ার বিরুদ্ধে এলওসি জারি করা হয়েছে এবং আরও তদন্ত চলছে।”

জানুয়ারিতে একটি ভিডিও ঘিরে তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, একটি বিমানে চিৎ হয়ে শুয়ে সুখটান দিচ্ছে ইন্সটা তারকা ববি কাটারিয়া। এরপরই ববির বিরুদ্ধে  স্পাইসজেটের তরফে একটি এফআইআর দায়ের করা হয়। সেই থেকেই পলাতক ববি।

দিল্লি পুলিশের একজন সিনিয়র পুলিশ আধিকারিক বলেছেন যে আমাদের টিম সম্প্রতি ববির বিভিন্ন ডেরায়  অভিযান চালায় কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। এখন তার বিরুদ্ধে লুকআউট সার্কুলার জারি করা হয়েছে। আমরা খুব শীঘ্রই ববিকে গ্রেফতার করব।

ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, কেন্দ্রীয় বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ভিডিও নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেন,  ‘আমরা এই বিষয়টি নিয়ে তদন্ত করছি। এ ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না’।

স্পাইসজেটের ম্যানেজার জসবীর সিং ভিডিও ভাইরাল হতেই দিল্লি পুলিশের কাছে ববির বিরুদ্ধে একটি  অভিযোগ দায়ের করেন। সিভিল এভিয়েশন অ্যাক্ট ১৯৮২-এর অধীনে ববির বিরুদ্ধে একটি মামলা দায়ের করে পুলিশ। 

এটিও অভিযোগ করা হয়েছে যে ববি কাটারিয়া তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে ছবি এবং ভিডিও আপলোড করেছিলেন যেখানে তাকে ২১ জানুয়ারি স্পাইসজেটের ফ্লাইট নম্বর SG-706-এ লাইটার দিয়ে সিগারেট ধড়িয়ে ধূমপান করতে দেখা গেছে।

আরও পড়ুন: [ ‘মদ মানুষের মধ্যে একতা বাড়ায়’! নেশামুক্তি প্রচারে মন্ত্রীর বক্তব্যে দ্বিধায় পড়ুয়ারা ]

দেরাদুন পুলিশও ববিকে ধরতে পুরস্কার ঘোষণা করেছে

একই সময়ে, উত্তরাখণ্ডে রাস্তার মাঝখানে মদ খাওয়ার অভিযোগে দেরাদুনের ক্যান্ট থানায় কাটারিয়ার বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। উত্তরাখণ্ড পুলিশ দেরাদুনের রাস্তায় একটি টেবিল সেট করে মদ পান করার অভিযোগে পলাতক ইউটিউবার ববি কাটারিয়ার সন্ধানে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে।

এসএসপি দেরাদুন দিলীপ সিং কুনওয়ার বলেছেন যে “দেরাদুন পুলিশ আদালত থেকে অভিযুক্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট পেয়েছে। উত্তরাখণ্ড পুলিশ কাটারিয়াকে গ্রেফতার করতে হরিয়ানার গুরুগ্রামে তার বাড়িতেও অভিযান চালায়, কিন্তু সে পলাতক।  এরপরই অভিযুক্ত ববি কাটারিয়াকে ধরিয়ে দিলে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে দেরাদুন পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Delhi police issues look out circular against bobby kataria over smoking in plane video