বড় খবর

দিল্লিতে মৃত্যুমিছিল অব্যাহত, নর্দমায় উদ্ধার আইবি কর্মীর দেহ

বুধবার দুপুরে দিল্লির চাঁদবাগ এলাকায় একটি নর্দমা থেকে উদ্ধার করা হয়েছে এক আইবি কর্মীর দেহ।

দিল্লিতে হিংসা, আইবি কর্মীর দেহ উদ্ধার, ib worker founf dead, নর্দমায় উদ্ধার আইবি কর্মীর দেহ, দিল্লি আইবি কর্মী দেহ, delhi violence, dib official dead, অঙ্কিত শর্মা, ankit sharma dead, chand bagh violence, delhi news, delhi caa protests, indian express bangla
ছেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন আইবি কর্মীর মা। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।
অশান্তির আগুনে জ্বলছে দিল্লি। এই আবহে নর্দমা থেকে এক আইবি কর্মীর দেহ উদ্ধার ঘিরে জোর চাঞ্চল্য ছড়াল রাজধানীতে। বুধবার দুপুরে উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগ এলাকায় একটি নর্দমা থেকে উদ্ধার করা হয়েছে এক আইবি কর্মীর দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধে থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। বাড়ির কাছ থেকে একদল যুবক তাঁকে তুলে নিয়ে গিয়ে তাঁর উপর হামলা চালিয়েছিল বলে অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন: দিল্লি হিংসায় নিহত ২১, পুলিশকেই দায়ী করল আদালত

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, নিহত ব্যক্তির নাম অঙ্কিত শর্মা। আইবি-তে সিকিউরিটি অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করতেন তিনি। খাজুরি খাস এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন অঙ্কিত। এ প্রসঙ্গে পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ‘‘মঙ্গলবার সকালে অঙ্কিতের পরিবারের সদস্যরা পুলিশকে জানান যে একদল যুবক তাঁদের বাড়ির সামনে পাথর ছুড়ছিল। আতঙ্কে অঙ্কিতকে খবর দেন তাঁরা। পরিবারের থেকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছোন অঙ্কিত। তাঁকে বাধা দেন ওই যুবকরা। এরপরই তাঁকে বেধড়ক মারধর করে টেনে নিয়ে যায় হামলাকারীরা’’।

জানা গিয়েছে, অঙ্কিতের বাবা দেবেন্দ্র শর্মাও আইবি-তে কর্মরত। আইবি-র হেড কনস্টেবল দেবেন্দ্র। তাঁর অভিযোগ, অঙ্কিতকে মারধর করে গুলি করে হত্যা করা হয়েছে। অঙ্কিতের দেহ ময়নাতদন্তের জন্য জিটিবি হাসপাতালে পাঠানো হয়েছে। ২০১৭ সালে আইবি-তে যোগ দিয়েছিলেন অঙ্কিত।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi violence body of 26 year old man working with ib found dumped in a drain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com