বড় খবর

অসুস্থ মাকে দেখতে প্যারোলে মুক্ত গুরমিত রাম রহিম

রোহতকের সুনারিয়া জেল থেকে রাম রহিম এদিন গুরগাঁওতে নিজের মাকে দেখতে যায়।

অসুস্থ মায়ের সঙ্গে দেখা করার জন্য ডেরা সাচা সওদার প্রধান গুরমিত রাম রহিম সিংকে প্যারোলে মুক্তি দিল আদালত। স্বঘোষিত ধর্মগুরু বর্তমানে নিজের দুই মহিলা শিষ্যকে ধর্ষণ এবং রাম চান্দের ছত্রপতি নামে এক সাংবাদিককে খুনের মামলায় ২০ বছরের জন্য জেলের সাজা ভোগ করছে। গত ১৭ মে প্যারোলের জন্য আবেদন করে রাম রহিম।

হরিয়ানা রাজ্য পুলিশ তার আবেদন মঞ্জুর করে। শুক্রবার সকালেই তাকে জেল থেকে ছাড়া হয়। রোহতকের সুনারিয়া জেল থেকে রাম রহিম এদিন গুরগাঁওতে নিজের মাকে দেখতে যায়। তার এই সফরে কড়া পুলিশ নিরাপত্তা ব্যবস্থা ছিল।

ডেরা প্রধানকে ২০১৭ সালের ২৫ আগস্ট দুই শিষ্যাকে ধর্ষণ মামলায় রাম রহিমকে দোষী সাব্যস্ত করে আদালত। এই মামলায় আলাদা আলাদা করে ১০ বছরের জন্য সশ্রম কারাদণ্ডের সাজা দেয় আদালত। এরপর ২০১৯ সালে ১১ জানুয়ারি সাংবাদিক খুনের অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা হয় রাম রহিমের। ডেরার ম্যানেজার রঞ্জিথ সিংয়ের খুনের ঘটনাতেও আদালতে মামলা বিচারাধীন।

সূত্রের খবর, প্যারোলে মুক্তির সময় রাম রহিমের হদিশ গোপন রাখা হয়েছে যাতে তার ভক্তরা জমায়েত না করতে পারে। গুরমিতের প্যারোলে মুক্তি নিয়ে সরকারি আধিকারিকরা কিছু বলতে চাননি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dera chief gurmeet ram rahim singh granted parole to meet ailing mother

Next Story
কোভিড কেড়ে নিল ‘চিপকো’ আন্দোলনের পথিকৃৎ সুন্দরলাল বহুগুণাকে, শোকস্তব্ধ পরিবেশ কর্মীরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com