বড় খবর

মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রতি ‘আপত্তিকর’ মন্তব্য! বিজেপি কর্মীর মুখে কালি লেপে, শাড়ি-চুড়ি পরিয়ে ঘোরানোর অভিযোগ

এদিন ধৃতদের আদালতে তোলা হলে, তাঁদের জামিন মঞ্জুর করা হয়েছে

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রতি ‘কুমন্তব্য’। শিবসেনার কর্মীদের হাতে নিগৃহীত এক বিজেপি কর্মী। জানা গিয়েছে, আক্রান্তের নাম শিরিষ কাটকর। তাঁর অভিযোগের ভিত্তিতে ১৭ জন শিবসেনার কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পান্ধরপুরের এই ঘটনায় শিরিষের মুখ কালি লেপে,  শাড়ি পরিয়ে, মারতে মারতে তাঁকে ঘোরানো হয়। এমন অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি কর্মী। জানা গিয়েছে, পান্ধরপুরে বিজেপির মহারাষ্ট্র সরকার-বিরোধী এক আন্দোলন চলার সময় উদ্ধব ঠাকরের প্রতি কুমন্তব্য করেন শিরিষ। তখনই তাঁর ওপর চটেন শিবসেনার কর্মীরা।

এদিন ধৃতদের আদালতে তোলা হলে, তাঁদের জামিন মঞ্জুর করা হয়েছে। এই ঘটনায় পান্ধরপুরের এসডিও বিক্রম কদম বলেন, ‘পান্ধরপুর এমএসইবি অফিসে বিদ্যুতের বিল হ্রাসের দাবিতে আন্দোলন করছিলেন বিজেপি কর্মীরা। সেই সময় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা সেনা প্রধান উদ্ধব ঠাকরের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন কাটকর। এমনটাই শিবসেনার তরফে অভিযোগ করা হয়েছে। সেই সংক্রান্ত একটি ভিডিও সোশাল মিডিয়াতে ভাইরাল হতেই আক্রমণের মুখে পড়েন ওই বিজেপি কর্মী।’

তারপরেই ‘অভিযুক্ত’ বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়ে তাঁর মুখে কালি লেপে, শাড়ি পরানো হয়। গলায় চুড়ির মালা পরিয়ে তাঁকে এলাকা ঘুরতে বাধ্য করেন শিব সৈনিকরা। কয়েকজন সেনা সমর্থক তাঁকে মারধর করেছে বলে অভিযোগ। এমনকী, ভবিষ্যত এই ঘটনার পুনরাবৃত্তি হলে তাঁকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই বিজেপি কর্মী। 

Web Title: Deragotary comments to cm thackrey a bjp worker was forced to roam with sare and bangles national

Next Story
MPS নিয়ে নয়া আইন হোক, মোদীর বার্তার পর দাবি রাকেশ টিকায়েতের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com