বড় খবর


‘ভাবিজি কি পাপড়’ খেয়েই কি লোকে করোনা-মুক্ত হল!’ বিজেপিকে খোঁচা রাউতের

”মহারাষ্ট্রে ৩০ হাজারেরও বেশি মানুষ করোনা-মুক্ত হয়েছেন। কীভাবে হল? এতগুলো লোক কি ভাবিজি কি পাপড় খেয়ে সুস্থ হল?”।

Shiv Sena MP Sanjay Raut
সঞ্জয় রাউত।

রাজ্য়সভায় উঠল ‘ভাবিজি কি পাপড়’ প্রসঙ্গ, সৌজন্য়ে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। করোনা পরিস্থিতি সামলানো নিয়ে মহারাষ্ট্র সরকারের সমালোচনায় সরব হন রাজ্য়সভার কয়েকজন বিজেপি সাংসদ। এরপরই গর্জে ওঠেন রাউত। সংসদে শিবসেনা নেতা বলেন, ”মহারাষ্ট্রে ৩০ হাজারেরও বেশি মানুষ করোনা-মুক্ত হয়েছেন। কীভাবে হল? এতগুলো লোক কি ‘ভাবিজি কি পাপড়’ খেয়ে সুস্থ হল?”।

উল্লেখ্য়, কয়েকদিন আগে করোনা মোকাবিলায় ‘ভাবিজি কি পাপড়’ খাওয়ার দাওয়াই দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। ‘ভাবিজি কি পাপড়’-এ যেসব উপাদান রয়েছে, তা শরীরে অ্য়ান্টিবডি তৈরিতে সাহায্য় করে, এমন দাবি করে প্রবল সমালোচনার মুখোমুখি হয়েছিলেন মন্ত্রী। মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি নিয়ে সমালোচনার জবাব দিতে গিয়ে সংসদ বিষয়ক ও ভারী শিল্প মন্ত্রকের প্রতিমন্ত্রীর সেই নিদানকেই হাতিয়ার করলেন রাউত।

আরও পড়ুন: “নিখুঁতভাবে করোনা পরিস্থিতি পরিচালনা করছেন প্রধানমন্ত্রী মোদী”

এ প্রসঙ্গে সঞ্জয় রাউত আরও বলেছেন, এটা এমন নয় যে মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গ, দিল্লির মতো বিরোধী শাসিত রাজ্য়গুলোর শুধু খারাপ অবস্থা আর বিজেপি শাসিত রাজ্য়গুলো করোনা-যুদ্ধে ভাল করছে। তাঁর কথায়, এ নিয়ে রাজনীতি করা ঠিক নয়। আমাদের একে অপরের দিকে আঙুল তোলা ঠিক নয়।

করোনা পরিস্থিতিতে পিএম কেয়ার তহবিল থেকে রাজ্য়গুলোকে টাকা দিতে ও বকেয়া জিএসটি মেটানোর দাবিও কেন্দ্রের কাছে এদিন জানান শিবসেনা সাংসদ।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Did 30000 people recover by eating bhabhi ji ke papad senas jibe at bjp over covid management in maharashtra

Next Story
চিনের কথায় আর কাজে মিল নেই, সতর্ক করলেন রাজনাথ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com