scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

DMK Chief M Karunanidhi Hospitalised: ফের হাসপাতালে করুণানিধি

DMK chief M Karunanidhi admitted to Chennai hospital:আবারও হাসপাতালে ভর্তি হলেন ডিএমকে প্রধান করুণানিধি। বুধবার চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয়েছে ডিএমকে সুপ্রিমোকে।

DMK Chief M Karunanidhi Hospitalised: ফের হাসপাতালে করুণানিধি
DMK Chief M Karunanidhi Hospitalised to hospital for routine medical procedure in Chennai, Tamil Nadu: ডিএমকে প্রধান করুণানিধি। ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস।

 DMK Chief M Karunanidhi Hospitalised in Chennai: আবারও হাসপাতালে ভর্তি হলেন ডিএমকে প্রধান করুণানিধি। বুধবার চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয়েছে ডিএমকে সুপ্রিমোকে। দেহে ট্রেকিওটমি টিউব বদলের জন্যই করুণানিধিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে গোটা প্রক্রিয়া শেষ হলে এদিন বিকেলেই করুণানিধিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে বিবৃতি দিয়ে জানিয়েছেন হাসপাতালের এগজিকিউটিভ ডিরেক্টর ডা. অরবিন্দ সেলভারাজ।

অন্যদিকে করুণানিধির ফের হাসপাতালে ভর্তি সংক্রান্ত খবর সামনে আসতেই তাঁর অনুগামীরা চিন্তিত হয়ে পড়েন। অনুগামীদের উদ্বেগ কমাতে হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয় যে, তিনি সুস্থই আছেন। ট্রেকিওটমি টিউব বদলানোর জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন,১৭০ কোটি টাকা, ১০৫ কেজি সোনা, তামিলনাড়ুর কন্ট্রাক্টরের গুপ্ত ধন!

২০১৬ সালের ডিসেম্বর মাসে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীর দেহে ট্রেকিওটমি টিউব বসানো হয়েছিল। শ্বাসকষ্টজনিত সমস্যা থেকে রেহাই পাওয়ার জন্যই করুণানিধির শরীরের এই টিউব বসানো হয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Dmk chief m karunanidhi hospitalised bengali