বড় খবর

স্ত্রীকে মারধর-মানসিক অত্যাচারের অভিযোগ থানায়, চরম বিপাকে বিজেপি বিধায়ক

গার্হস্থ্য হিংসার অভিযোগ, অথচ গ্রেফতারের বদলে কেন বিধায়ককে শুধু আটক করল পুলিশ?

BJP MP Dharmendra Kashyap booked for allegedly misbehaving with Uttarakhand Jageshwar dhams priests
অস্বস্তি বিজেপিতে।

গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠল উত্তরাখণ্ডের ধরমশালার বিজেপি বিধায়কের বিরুদ্ধে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়াকে আটক করেছে পুলিশ। তবে, এই ঘটনায় বিধায়কের ‘অত্যাচারিত’ স্ত্রী কোনও পুলিশি পদক্ষেপ চান না বলে দাবি করেছেন কাংগ্রার পুলিশ সুপার। তাই এক্ষেত্রে বিধায়কের বিরুদ্ধে পরবর্তী পুলিশি পদক্ষেপ করা হয়নি।

কাংগ্রার পুলিশ সুপার বিমুক্তি রঞ্জন জানিয়েছেন, ধরমশালার বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়ার বিরুদ্ধে তাঁর আমলা স্ত্রী ওশিন শর্মা মারধর ও মানসিক অত্যাচারের অভিযোগ তুলেছেন। ১১ মিনিটের একটি ভিডিও ক্লিপে অত্যাচারের পুরো বিবরণ দেন তিনি। পুলিশেও অভিযোগ নথিবদ্ধ করেছেন। গত ২৫ জুন পুলিশের কাছে দেওয়া অভিযোগপত্রে ওশিন দাবি করেছেন তাঁকে বিশাল তিনবার থাপ্পড় মেরেছেন। স্বামীর দ্বারা মানসিক নির্যাতনের শিকার তিনি।

তাহলে বিধায়ককে কেন গ্রেফতার করা হল না? কাংগ্রার পুলিশ সুপারের দাবি, ওশিন শর্মা উত্তরখণ্ড সিভিল সার্ভিস অফিসার। স্বামী বিধায়ক বিশাল নেহরিয়ার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ জানালেও তাঁর বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়েরের পক্ষপাতী নন। তাই পরবর্তী আইনি পদক্ষেপ করা হয়নি। শুধু আটক করে সতর্ক করা হয়েছে বিশালকে।

২০১৯ সালের অক্টোবরে উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনে ধরমশালা থেকে বিজেপির টিকিটে জয়ী হয়ে বিধায়ক হন বিশাল নেহরিয়া। চলতি বছর ২৬ এপ্রিল ওশিন শর্মীর সঙ্গে বিবাহবন্ধরে আবদ্ধ হন এই গেরুয়া বিধায়ক।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Domestic violence case against uttarakhand bjp mla vishal nehria closed on wife s request police

Next Story
Coronavirus India Updates: দেশে দৈনিক সংক্রমণ ১০২ দিনে সর্বনিম্ন, মৃত্যুও রইল হাজারের নীচেCoronavirus India Updates 29 june 2021 37K cases lowest in 102 days
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com