বড় খবর

স্বপ্নের ফেরিওয়ালা ‘ড্রিম বুটিক’! ‘একেনবাবু’ অনির্বাণের নয়া ওয়েব সিরিজ আসছে

রহস্য-রোমাঞ্চকর এই ওয়েব সিরিজটি দেখা যাবে ‘ক্লিক’-এর পর্দায়।

Dream Boutique

একটা সংস্থা। যাদের কারবার শুধুমাত্র স্বপ্ন নিয়েই। শহরের বুকে হাজার হাজার মানুষের স্বপ্ন নিয়েই যাদের ধান্দা। যারা ঘুমিয়ে নয় বরং জেগে স্বপ্ন দেখার ইন্ধন জোগায়। শুধু তাই নয়, ব্যক্তিবিশেষে স্বপ্ন কেনা-বেচাও করে! শুনে অবাক হলেন তো? অবাক হওয়ার মতোই বটে! আচ্ছা কেমন হত যদি সত্যিই স্বপ্ন বিকিকিনি করা যেত? বাস্তবে সেটা হলে কেমন হত, তা জানা সম্ভবপর না হলেও একজন পরিচালকের পক্ষে তা পর্দায় ফুটিয়ে তুলতে তো কোনও আপত্তি নেই। ঠিক তেমনই এক স্বপ্নের ফেরিওয়ালার সন্ধান দিলেন পরিচালক তথাগত বন্দ্যোপাধ্যায়। দর্শকদের জন্য খুলে দিলেন তাঁর ‘ড্রিম বুটিক’-এর দরজা।

‘ড্রিম বুটিক’ (Dream Boutique), নতুন এক ওয়েবসিরিজ। ভিন্ন স্বাদের গল্প। পরিচালকের চিন্তা-ভাবনাও একেবারে ‘আউট অফ দ্য বক্স’। গল্প লিখেছেন সাগ্নিক রায় চৌধুরি। এই ‘ড্রিম বুটিক’ই বলবে স্বপ্ন কেনা-বেচার গল্প। তাঁর গল্পে কলকাতা শহরেই রয়েছে এমন এক সংস্থা, যারা স্বপ্ন শুধু বেচে-ই না, আবার স্বপ্নের মধ্য দিয়ে বিভিন্ন ব্র্যান্ডও অনায়াসে বিক্রি করে দিতে পারে। শহরে কত-শত অলস মস্তিষ্কের আনাগোনা। ঘুম থেকে ওঠাটাই যাদের কাছে বড় ধরনের একটা সমস্যা। ফলে, কাজ-বাজের ঠিকানাও চুলোয়। সন্দীপ মুখোপাধ্যায় নামে চালচুলোহী এরকমই এক যুবকের গল্প নিয়ে ‘ড্রিম বুটিক’-এর গল্প আবর্তিত হয়েছে। যার সঙ্গে একদিন দেখা হয় এক স্বপ্ন উপদেষ্টার। তারপর? সেই গল্পই বলবে ‘ড্রিম বুটিক’। এই দুই চরিত্রে দেখা যাবে একেনবাবু খ্যাত অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty) এবং সবুজ বর্ধনকে। সম্প্রতি মুক্তি পেল ট্রেলার।

Dream Boutique

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী, সবুজ বর্ধন, রানা বসুঠাকুর, পূজা চট্টোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার, সুব্রত গুহা রায় প্রমুখ। রহস্য-রোমাঞ্চকর ‘ড্রিম বুটিক’-এর এই স্বপ্ন সন্ধানীর কারবার দেখতে হলে চোখ রাখতে হবে বাংলা বিনোদনের নয়া ডিজিট্যাল প্ল্যাটফর্ম ‘ক্লিক’-এর পর্দায়।

দেখুন ট্রেলার-

Web Title: Dream boutique to release in new ott platform klikk

Next Story
‘নেপোটিজম বিবাদ’ অতীত! নিজের পরিচালিত ছবিতে ঋতুপর্ণাকে চান শ্রীলেখাsreelekha rituparna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com