scorecardresearch

বড় খবর

বিমানেই মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব, রিপোর্ট চেয়ে পাঠাল DGCA

নিউইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে বিজনেস ক্লাসে বসে থাকা এক মহিলা যাত্রীর (৭০) গায়ে একজন মদ্যপ পুরুষ যাত্রী ‘প্রস্রাব’ করেন বলে অভিযোগ।

বিমানেই মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব, রিপোর্ট চেয়ে পাঠাল DGCA

সম্প্রতি বিমানে যাত্রীদের নিজেদের মধ্যে মারামারির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাকে ঘিরে বিতর্কের সূত্রপাত। এবার সামনে এল এমন এক ঘটনা যা শুনে সকল সভ্য সমাজ এই ঘটনার নিন্দায় সরব হবেন। নিউইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমানে এক মদ্যপ পুরুষ যাত্রী, মহিলা সহযাত্রীর গায়ে ‘প্রস্রাব’ করেন। মহিলার এই দাবি ঘিরে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া।

তিনি আরও অভিযোগ করেছেন এই ঘটনা তিনি বিমান কর্মীদের জানালেও সেই সময় বিমানে ওই যাত্রীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া অয়নি। ঘটনাটি ২৬ নভেম্বরের। মহিলার চিঠি পাওয়ার পরই নড়েচড়ে বসেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। ইতিমধ্যেই গোটা ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে DGCA

পুরো ঘটনা প্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার এক আধিকারিক এএনআইকে জানিয়েছেন বিষয়টি এয়ার ইন্ডিয়া ইতিমধ্যেই পুলিশকে জানিয়েছে। এয়ার ইন্ডিয়া বিষয়টি তদন্ত করার জন্য একটি ‘অভ্যন্তরীণ কমিটি’ও গঠন করেছে এবং পুরুষ যাত্রীকে ‘নো ফ্লাইট তালিকা’-তে রাখার সুপারিশ করা হয়েছে।

এয়ার ইন্ডিয়া জানিয়েছে যে বিষয়টি সরকারি কমিটির  অধীনে রয়েছে এবং তাদের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করা হচ্ছে। ২৬ নভেম্বর ঘটে যাওয়া ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে বিমান সংস্থার তরফে।

নিউইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে বিজনেস ক্লাসে বসে থাকা এক মহিলা যাত্রীর (৭০) গায়ে একজন মদ্যপ পুরুষ যাত্রী ‘প্রস্রাব’ করেন বলে অভিযোগ। এর পর তিনি ক্রু’দের বিষয়টি জানালেও তারা ওই যাত্রীর বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেননি। সূত্রের খবর এরপরই ওই মহিলা টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে চিঠি লিখে ঘটনার কথা জানান। এর পরেই এয়ার ইন্ডিয়া তদন্ত শুরু করে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Drunk man pees on female passenger in business class of air india us india flight report