scorecardresearch

বড় খবর

ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা, লাইনচ্যুত এক্সপ্রেস ট্রেনের আটটি কামরা

ঘটনার কারণ খতিয়ে দেখতে ইতিমধ্যে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে উত্তর-পশ্চিম রেলওয়ে

ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা, লাইনচ্যুত এক্সপ্রেস ট্রেনের আটটি কামরা

ভোররাতে ভয়াবহ রেল দুর্ঘটনা, লাইনচ্যুত হয়ে উলটে গেল ট্রেনের আটটি কামরা.। ভয়াবহ রেল দুর্ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের পালি। লাইনচ্যুত হয়ে উলটে গেল ট্রেনের আটটি কামরা। উত্তর-পশ্চিম রেলওয়ের সিপিআরও জানিয়েছেন, এই দুর্ঘটনায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি। সিপিআরও আরও জানিয়েছেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে। উত্তর পশ্চিম রেলওয়ে ইতিমধ্যেই হেল্পলাইন নম্বর জারি করেছে।

বান্দ্রা টার্মিনাস থেকে যোধপুরগামী সূর্যনগরী এক্সপ্রেস লাইনচ্যুত হল বুধবার ভোরে। ঘটনায় সূর্যনগরী এক্সপ্রেসের ৮টি কামরা উলটে যায়। দুর্ঘটনাটি রাজস্থানের পালির কাছে ঘটে। জানা গিয়েছে, আজ ভোররাত ৩টে ২৭ মিনিটে ট্রেনটি লাইনচ্যুত হয়ে উলটে যায়।

এক যাত্রী জানান, মারওয়ার জংশন থেকে ছাড়ার ৫ মিনিটের মধ্যে ট্রেনের ভেতরে কম্পনের শব্দ শোনা যায় এবং ১০-১৫ মিনিট পর ট্রেনটি থেমে যায়। আমরা নেমে দেখি অন্তত ৮টি স্লিপার ক্লাস কোচ লাইনচ্যুত হয়েছে। ১৫-২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স এসে হাজির হয়। এই ঘটনায় এক মহিলার সামান্য চোট লাগে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেল সূত্রে খবর, দুর্ঘটনায় ট্রেনের ৮টি কামরা পুরোপুরি লাইনচ্যুত হলেও দুর্ঘটনায় মোট ১১টি কামরা ক্ষতিগ্রস্ত হয়েছে । এদিকে ট্রেনের যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে রেলের তরফে বাসের ব্যবস্থা করা হয়েছে। এদিকে যোধপুর থেকে একটি উদ্ধারকারী ট্রেন পাঠানো হয়েছে ঘটনাস্থলের উদ্দেশে। ঘটনার জেরে দুটি ট্রেন বাতিল, ১২টি ট্রেন ঘুরিয়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে রেল, পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা উপস্থিত রয়েছেন। ঘটনার কারণ খতিয়ে দেখতে ইতিমধ্যে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে উত্তর-পশ্চিম রেলওয়ে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Eight coaches of jodhpur bound passenger train derail near rajasthans pali no casualties reported