বড় খবর

আগুনের গ্রাসে কোভিড হাসপাতাল, অগ্নিদগ্ধ হয়ে মৃত ৮ রোগী

খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলবাহিনী। বাকি রোগীদের সুস্থভাবে আগুনের গ্রাস থেকে বের করতে হাসপাতাল কর্তৃপক্ষ যথাসাধ্য চেষ্টা চালায়।

এক্সপ্রেস ফোটো- নির্মল হরিন্দ্রন

আহমেদাবাদের একটি কোভিড হাসপাতালে বৃহস্পতিবার ভয়ঙ্কর আগুন লাগে। যার জেরে প্রাণ হারালেন কোভিড ইউনিটে ভর্তি থাকা আটজন রোগী। এদের মধ্যে পাঁচজন পুরুষ এবং তিন জন মহিলা। পুলিশ সূত্রে খবর মাঝরাতে সাড়ে তিনতের সময় আহমেদাবাদের শ্রে হাসপাতালে আইসিইউতে আগুন লাগে।

এরপর খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলবাহিনী। বাকি রোগীদের সুস্থভাবে আগুনের গ্রাস থেকে বের করতে হাসপাতাল কর্তৃপক্ষ যথাসাধ্য চেষ্টা চালায়। পরবর্তীতে পুলিশ এবং দমকলকর্মীরা এসে রোগীদের হাসপাতালের বাইরে নিয়ে আসে।

এই ঘটনায় শোকপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটে লেখেন, “আহমেদাবাদের হাসপাতালের আগুন লাগার মর্মান্তিক ঘটনায় শোকাহত। মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদন রইল। আহতরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক। মুখ্যমন্ত্রী বিজয় রূপানির সঙ্গে কথা হয়েছে। ক্ষতিগ্রস্তদের সমস্তরকম সাহায্য করবে প্রশাসন।”

আহমেদাবাদের বি ডিভিশনের অ্যাসিস্টেন্ট কমিশনার অফ পুলিশ এলবি জালা বলেন, ” এই ঘটনায় মোট ৮ জনের মৃত্যু হয়েছে। মাঝরাতে লাগে আগুন। এখন অনেকটাই নিয়ন্ত্রণে। বাকি রোগীদের উদ্ধার করা সম্ভব হয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Eight dead as fire breaks out at covid hospital in ahmedabad gujrat

Next Story
সুশান্তকাণ্ডে বিহারের আইপিএসকে কোয়ারেন্টিন থেকে ছাড়তে নারাজ বিএমসিSushant Singh Rajput
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com