scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

স্টেশনেই বৃদ্ধকে বেধড়ক মার, ভিডিও সামনে আসতেই সাসপেন্ড পুলিশকর্মী

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নিন্দার ঝড় উঠতে শুরু করেছে দেশ জুড়ে।

স্টেশনেই বৃদ্ধকে বেধড়ক মার, ভিডিও সামনে আসতেই সাসপেন্ড পুলিশকর্মী
স্টেশনেই বৃদ্ধকে বেধড়ক মার

অমানবিক ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশের জবলপুর স্টেশন। এক বৃদ্ধকে বেধড়ক মারধর করছেন এক পুলিশ কনস্টেবল। বাদ যায়নি কিল, চড় ঘুসি, লাথি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নিন্দার ঝড় উঠতে শুরু করেছে দেশ জুড়ে। জানা গিয়েছে ওই পুলিশ কনস্টেবলের নাম অনন্ত মিশ্র।

৩০ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে পুলিশ কনস্টেবল বৃদ্ধ লোকটিকে তার মুখে লাথি মারছেন এবং একের পর এক ঘুষিও মারতে দেখা যায়। এরপর ওই বৃদ্ধ লোকটিকে টেনে হিঁচড়ে লাইনের একেবারে ধারে এনে তাকে ঝুলিয়ে রাখতেও দেখা যায়। যদিও এই ঘটনা সামনে আসা মাত্রই তড়িঘড়ি ওই কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। সূত্রের খবর ওই বৃদ্ধ মদ্যপ অবস্থায় স্টেশনে থাকা যাত্রী এবং পুলিশ আধিকারিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন তার জেরেই বৃদ্ধকে বেধড়ক মারধর করেন ওই কনস্টেবল।

আরও পড়ুন: [কিশোরের কান কামড়ে টেনে ছিঁড়ে খেল আদরের পোষ্য ‘পিটবুল’! চাঞ্চল্য পাঞ্জাবে]

যদিও এক বৃদ্ধের সঙ্গে এমন আচরণের বিরুদ্ধে মুখ খুলেছেন সকলেই। এই ঘটনা প্রসঙ্গে সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রতিমা প্যাটেল বলেছেন, “ জবলপুর রেলস্টেশনে কনস্টেবল অনন্ত মিশ্রের দ্বারা এক বৃদ্ধের লাঞ্ছিত হওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আপাতত ওই পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে”।

রেলস্টেশনে কনস্টেবল ক্রমাগত বৃদ্ধকে মারধর করলেও যাত্রীরা নীরব দর্শকের মতো দাঁড়িয়ে পুরো ঘটনাটি রেকর্ড করেন। কেউই সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় মানুষজন ক্ষোভ উগরে দেন। ভিডিওটি ব্যপক ভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনরা পুলিশ কনস্টেবলকে তার এই পদক্ষেপের জন্য তাকে তুলোধোনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Elderly man beaten up by constable at station in madhya pradesh