বড় খবর

ভোটের পর বিজেপি প্রার্থীর গাড়িতে মিলল EVM- মেশিন

যে ভিডিও প্রকাশিত হয়েছে তা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। অভিযোগ, পাথরকান্দির বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু পালের গাড়িতে রয়েছে ইভিএম।

EVM, election 2021,
গাড়িতে দেখা গেল সেই মেশিন। ছবি- ভিডিও থেকে স্ক্রিনশট

বৃহস্পতিবার দ্বিতীয় পর্বের ভোটগ্রহণ শেষের কয়েক ঘন্টা পর সোশাল মিডিয়ায় যে ভিডিও প্রকাশিত হয়েছে তা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। অভিযোগ, পাথরকান্দির বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু পালের গাড়িতে রয়েছে বৈদ্যুতিন ভোটদানের মেশিন (ইভিএম)।

আসামের এক সাংবাদিক অতনু ভূঁইয়া ভিডিওটি টুইট করেছেন। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন যে, ‘পাথরকান্দিতে পরিস্থিতি উত্তেজনাজনক’।

আরও পড়ুন, ‘জেলাশাসককে চাপ দিয়েছিলেন মমতা, গণনা হয়নি ১৬টি EVM-এর’, বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেন, “এ জাতীয় অভিযোগের বিষয়ে অবিলম্বে সিদ্ধান্তমূলকভাবে কাজ করা উচিত নির্বাচন কমিশনের। ইভিএম এর এই ঘটনা সমস্ত জাতীয় দলকে গুরুত্ব সহকারে পুনরায় মূল্যায়ন করা দরকার।”

এই ঘটনায় বিজেপিকেই সম্পূর্ণভাবে দুষেছেন সোনিয়া-কন্যা। তিনি বলেন, “প্রতিবারই অদ্ভুতভাবে কিছু মিল পাওয়া যায়। তা হল, ইভিএম মেশিন নিয়ে যাওয়া গাড়িগুলি সাধারণত বিজেপিরই হয়ে থাকে। ভিডিওগুলিকে এক পর্যায়ের ঘটনা হিসাবে নেওয়া হয় এবং অবহেলা করে বাতিল করা হয়। যারা এই ভিডিও পোস্ট করে বিজেপি তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Evms found in bjp candidates car at assam elction 2021

Next Story
বাংলায় এক লাফে ১২০০ পেরোল সংক্রমণ, চিন্তা বাড়ছে কলকাতা-উত্তর ২৪ পরগণায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com