বড় খবর

টিআরপি কেলেঙ্কারি: BARC-এর প্রাক্তন কর্তাই ‘মাস্টার মাইন্ড’, মত আদালতের

৯ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁর জেল হেফাজত বাড়ল।

টিআরপি কেলেঙ্কারিতে মাস্টার মাইন্ড বার্কের প্রাক্তন কর্তা পার্থ দাশগুপ্তই। তাঁর বিরুদ্ধে একাধিক তথ্যপ্রমাণই সেটা বলে দিচ্ছে। মঙ্গলবার পার্থর জামিনের আবেদন ফের নাকচ করে দেয় মুম্বইয়ের দায়রা আদালত। তাঁকে এই মুহূর্তে জামিন দিলে তদন্ত সংক্রান্ত প্রমাণ নষ্ট করে দিতে পারেন তিনি। তাই ৯ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁর জেল হেফাজত বাড়ল।

অতিরিক্ত দায়রা বিচারক এম এ ভোঁসলে জানিয়েছেন, হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হওয়ার পর এই মামলায় আরও গভীরে গিয়ে তদন্ত করতে হবে পুলিশকে। এটা কোনও সাধারণ টিআরপি কারচুপির মামলা নয়। তথ্য ও পরিস্থিতি বিচার করলে দেখা যাবে, টিআরপি নিয়ে অভিযুক্ত এবং চ্যানেলের কর্ণধারের মধ্যে গভীর ষড়যন্ত্র হয়েছে। এই কারণে বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তকে জেরা করে আরও তথ্য বের করতে হবে বলে মনে করেন বিচারক।

আরও পড়ুন মারাত্মক, পোলিও টিকার বদলে ১২ শিশুকে দেওয়া হল স্যানিটাইজার

তবে পার্থর আইনজীবীর দাবি, এই মামলায় শুধু তাঁর মক্কেলকেই ফাঁসানো হচ্ছে। বাকি অভিযুক্তদের জামিন দিয়ে দেওয়া হয়েছে। তাঁদেরও জেল হওয়া উচিত ছিল। কিন্তু আদালতের দাবি, বাকি অভিযুক্তদের থেকেও ঘৃণ্য অপরাধ করেছেন পার্থ দাশগুপ্ত। এই মামলায় তিনিই মাস্টার মাইন্ড। নিম্ন আদালতে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ায় বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন পার্থ দাশগুপ্তর আইনজীবী। বর্তমানে তালোজা জেলে বন্দি রয়েছেন পার্থ।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ex barc chief is mastermind says mumbai court while rejecting bail

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com