বড় খবর

সপ্তম দফার শুরুতেই মোদীর সতর্কবার্তা, ‘ভোট দিন কোভিড-বিধি মেনে’

বিগত ছয় দফাতেও ভোটের শুরুতেই ভোটারদের কাছে বিশেষ বার্তা দিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী। কখনও বিপুল হারে ভোট, আবার কখনও মহিলাদের বেশি করে ভোট দানে উৎসাহিত করেছেন মোদী।

modi west bengal election 2021

সপ্তম দফা শুরুর আগেই বাংলার ভোটারদের কাছে আবারও নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের জন্য আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যান্য় দিনের মতো এদিনও টুইটে আর্জি জানিয়েছেন নমো। একই সঙ্গে করোনার বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে কোভিড-বিধি মেনে ভোটদানের আবেন করেছেন নমো।

টুইটারে মোদী লিখেছেন, ‘আজ পশ্চিমবঙ্গে সপ্তমদফার ভোট চলছে। মানুষের কাছে ভোটাধিকার প্রয়োগ এবং কোভিড-১৯ বিধি মেনে ভোটগ্রহণে সামিল হওয়ার আবেদন জানাচ্ছি।’

বিগত ছয় দফাতেও ভোটের শুরুতেই ভোটারদের কাছে বিশেষ বার্তা দিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী। কখনও বিপুল হারে ভোট, আবার কখনও মহিলাদের বেশি করে ভোট দানে উৎসাহিত করেছেন মোদী। এচাড়াও নতুন ভোটারদেরও ভোট দেওয়ার জন্য আবেদন করেছিলেন তিনি। এদিনও তার ব্যতিক্রম হল না।

আজ পাঁচটি জেলার ৩৪টি বিধানসভা কেন্দ্রে নির্বাচন চলছে। কলকাতার ৪টি, দক্ষিণ দিনাজপুরের ৬টি, পশ্চিম বর্ধমানের ৯টি, মালদহের ৬টি ও মুর্শিদাবাদের ৯টি আসনে ভোট চলছে। নিরাপত্তার দায়িত্বে থাকা রাজ্য এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের অতি সতর্কতা জারি হয়েছে। নিরাপত্তায় মোতায়েন রয়েছে মোট ৭৯৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এর মধ্যে শুধু নিরাপত্তার দায়িত্বে থাকবে ৬৫৩ কোম্পানি আধাসেনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Exercise franchise and follow all covid 19 protocols says modi on est bengal election 2021 sevent phase

Next Story
PM CARES ফান্ডের টাকায় দেশজুড়ে ৫৫১টি অক্সিজেন প্ল্যান্ট বসাচ্ছে কেন্দ্রIndia needs Oxygen, Delhi High Court, Center, State
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com