বড় খবর

পরলোকে প্রখ্যাত জ্যোতিষী বেজন দারুওয়ালা

মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৯ বছর। নিউমোনিয়ার উপসর্গ নিয়ে তিনি শহরের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সপ্তাহখানেক আগে।

bejan daruwalla dead
চলে গেলেন তারকা জ্যোতিষী বেজন দারুওয়ালা

শুক্রবার জীবনাবসান হলো খ্যতনামা জ্যোতিষী বেজন দারুওয়ালার। গুজরাটে আহমেদাবাদের এক হাসপাতালে প্রয়াণ হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৯ বছর। নিউমোনিয়ার উপসর্গ নিয়ে তিনি শহরের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন সপ্তাহখানেক আগে।

দুদিন আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। তিনি রেখে গেলেন দুই পুত্র নস্তুর এবং ফারদুন ও কন্যা নাজরিনকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে নস্তুর জানান, “উনি করোনাভাইরাসে নয়, নিউমোনিয়া আক্রান্ত হয়ে মারা গেছেন। ব্রেনে অক্সিজেন সরবরাহ থেমে যাওয়াই মৃত্যুর কারণ।” তাঁর পিতার অন্ত্যেষ্টি সম্পর্কে নস্তুর বলেন, পরবর্তী পদক্ষেপ কী হবে তা নিয়ে আলোচনা করছে তাঁর পরিবার।

দারুওয়ালার বন্ধু তথা আহমেদাবাদের ব্যবসায়ী বেহরাম মেহতা বলেন, “ওর খুব ইচ্ছে ছিল যে জাঁকজমক করে ওর শেষ কাজটা হোক। কিন্তু লকডাউনে তো তা সম্ভব নয়। খামাসার পার্সি মন্দিরে প্রার্থনা চলছে আপাতত।”

বহু রাজনীতিক এবং তারকাদের সঙ্গে একদা ওঠাবসা ছিল দারুওয়ালার। এঁদের মধ্যে একজন ছিলেন গুজরাটের তৎকালীন মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী, যিনি ২০১২ সালে হাজির ছিলেন দারুওয়ালার বই প্রকাশ অনুষ্ঠানেও। সেসময় তারকা জ্যোতিষী বলেন যে মোদী হচ্ছেন ‘লাকি লায়ন’, এবং ভবিষ্যদ্বাণী করেন যে “২০৫০ সালের মধ্যে ভারত চিন হয়ে উঠবে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Famous astrologer bejan daruwalla dead ganesha speaks

Next Story
মোদী-শাহ বৈঠক, লকডাউন নিয়ে কী কথা হল?gujarat coronavirus cases, করোনাভাইরাস, pm narendra modi, amit shah, মোদী, মোদি, অমিত শাহ, covid cases, করোনা আপডেট coronavirus news, latest news, অভিষেক মনু সিঙভি, কংগ্রেস, congress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com