scorecardresearch

হাত-পা বেঁধে ৫ তলা থেকে ছুড়ে ফেলল স্বামী! ফ্যাশন ব্লগারের নৃশংস খুন

মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে তার স্বামী আকাশ গৌতম সিং সহ আরও দু’জনকে।

Delhi news, New Delhi news, Delhi murder, Ghaziabad murder, woman killed, Agra murder, Ghaziabad news, UP police, indian express crime news, indian express news today
মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে তার স্বামী আকাশ গৌতম সিং সহ আরও দু’জনকে।

হাত-পা বেঁধে পাঁচ তলা থেকে ছুড়ে ফেলল স্বামী! ফ্যাশন ব্লগারের নৃশংস খুন ঘিরে উত্তাল গাজিয়াবাদ। পুলিশ সূত্রের খবর আগ্রায় একটি বহুতল থেকে হাত-পা বেঁধে ওই ফ্যাশন ব্লগার মহিলাকে ছুড়ে ফেলে দেওয়া হয়েছে। অভিযোগের তির স্বামী ও তার পরিবারের দিকে। পুলিশ জানিয়েছে মৃত ওই মহিলার নাম ঋতিকা সিং, বয়স ৩০। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে তার স্বামী আকাশ গৌতম সিং সহ আরও দু’জনকে।

পুলিশ সূত্রে খবর পারিবারিক বিবাদের কারণেই মহিলাকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। এবিষয়ে আগ্রার এসএসপি সুধীর কুমার সিং এক বিবৃতিতে বলেন, “ মৃত ওই মহিলা আগ্রার একটি বহুতলে তার এক বন্ধুর সঙ্গে থাকতেন। গত শুক্রবার স্বামী ও পরিবারের কয়েকজন তাঁর সঙ্গে দেখা করতে আসেন। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি পর্যন্ত হয়। শেষ পর্যন্ত মহিলার হাত-পা বেঁধে তাকে পাঁচ তলা থেকে নীচে ছুঁড়ে ফেলা হয়। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে আমরা এখনও পর্যন্ত মহিলার স্বামী সহ আরও দু’জনকে এই ঘটনায় গ্রেপ্তার করেছি, ঘটনার তদন্ত চলছে”।

আরও পড়ুন: [দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা]

মৃতার পরিবার সূত্রে খবর “তিনি দু বছর আগে একটি ফ্যাশন, লাইফস্টাইল এবং ট্রাভেল ব্লগ চালু করেন ইনস্টাগ্রামে তাঁর প্রায় ৪০ হাজারের বেশি ফলোয়ার ছিল। তিনি খুবই হাসি-খুশি স্বভাবের ছিলেন, ঘুরতে বেড়াতে দারুণ পছন্দ করতেন। ২০১৪ সালে আকাশের সঙ্গে তাঁর প্রেম এবং বিয়ে হয়। আকাশ সেভাবে কিছু না করায় প্রায়ই টাকার জন্য তার ওপর নানা ভাবে চাপ দিত। সম্পর্কে অতিষ্ঠ হয়ে ঋতিকা গত দেড় বছর ধরে আগ্রায় তার এক বন্ধুর সঙ্গে থাকত”।

ঋতিকার ভাইয়ের অভিযোগ, “ভুয়ো ফ্ল্যাটের ঠিকানা দিয়ে আকাশ ও সঙ্গে থাকা দুই মহিলা আবাসনে প্রবেশ করে। প্রবেশ করেই দিদিকে নানা ভাবে উত্যক্ত করতে শুরু করে। এমনকী মারধরও করা হয়। ঘটনার প্রতিবাদ জানালে দিদির বন্ধুকে বাথরুমে বেঁধে রাখা হয়। এরপরই দিদিকে হাত-পা বেঁধে ওপর থেকে নীচে ছুঁড়ে ফেলা হয়”।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Fashion blogger pushed off building with hands and legs tied