বড় খবর


Ferrari accident: দুমড়ে গেল ফেরারি, নিহত এক

Ferrari accident:দুর্বার গতিতে গাড়ি ছোটানোর সময়ে নিয়ন্ত্রণ হারান চালক, রাস্তার পাশের ডিভাইডারে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায় গাড়ির সামনের অংশ।

Ferrari accident
ঘন্টায় ১৬০ কিমি গতিতে ছুটে যাচ্ছিল সাড়ে ৩ কোটি টাকার ফেরারি

হাওড়া কোনা এক্সপ্রেসওয়েতে সলপের কাছে ভয়াবহ দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ব্যক্তি। ঘন্টায় ১৬০ কিমি গতিতে ছুটে যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। গাড়িটিতে ছিলেন এক পুরুষ ও এক মহিলা। গাড়ির চালক শিবাজী রায় মারা গেছেন, গুরুতর আহত হয়েছেন অন্য মহিলা যাত্রী। দুর্ঘটনায় সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত ফেরারি গাড়িটির দাম প্রায় সাড়ে ৩ কোটি টাকা।

দুর্বার গতিতে গাড়ি ছোটানোর সময়ে নিয়ন্ত্রণ হারান চালক, রাস্তার পাশের ডিভাইডারে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। রক্তাক্ত অবস্থায় গাড়ির দুই যাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে চালক শিবাজী রায়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় গাড়ির মহিলা যাত্রীকে। দুর্ঘটনায় নিহত শিবাজি রায় এমএলরয় এন্ড কোম্পানির ডিরেক্টর ছিলেন বলে জানা গেছে।

আজ সকাল ১০.৩০ নাগাদ হাওড়ার সলপ এলাকায় দুর্ঘটনার পর গাড়িটিকে সরাতে বেগ পেতে হয় পুলিশকে। নিয়ে আসা হয় ক্রেন। দুর্ঘটনার জেরে কোনা এক্সপ্রেসওয়েতে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়।

একটি ল্যাম্বরগিনি ও একটি রেঞ্জ ওভার গাড়ির সঙ্গে ফেরারি গাড়িটি রেস করছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। অন্য দুটি গাড়ি অবশ্য অক্ষতই রয়েছে।

 

Web Title: Ferrari accident accident howrah kona expressway driver died after accident bengali

Next Story
Cheap Food: পাঁচ টাকায় ভাত-ডাল-সবজি দিয়ে পেট পুজো
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com