বড় খবর

টুলকিট ইস্যুতে বিজেপি নেতা সম্বিত পাত্র, রমণ সিংয়ের বিরুদ্ধে FIR দায়ের

বিপাকে বিজেপির দুই শীর্ষ নেতা।

ভুয়ো তথ্য দিয়ে টুইটারে কংগ্রেসকে নিয়ে আপত্তিকর পোস্টের জন্য বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র এবং সর্বভারতীয় সহ-সভাপতি রমণ সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হল। ছত্তিশগড়ে দুজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কংগ্রেস। রায়পুর সিভিল লাইন থানার আধিকারিক আর কে মিশ্র রবিবার জানিয়েছেন, তদন্তের স্বার্থে দুজনকে তলব করা হয়েছে।

তিনি বলেছেন, সম্বিত পাত্রকে হয় সশরীরে হাজির হতে হবে নাহলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তদন্তে সহযোগিতা করতে হবে। মামলাটি দায়ের করেছেন ছত্তিশগড়ের জাতীয় ছাত্র সংগঠনের প্রদেশ সভাপতি। এদিকে, দিল্লি পুলিশের কাছেও কংগ্রেসের তরফে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, সম্বিত পাত্র এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করার আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার টুলকিট ইস্যুতে কংগ্রেসকে আক্রমণ করেন বিজেপির নেতা-নেত্রীরা। তাঁরা অভিযোগ করেন, দেশের প্রধানমন্ত্রীকে অপমান করতেই নয়া কোভিড স্ট্রেনকে ‘মোদী স্ট্রেন’ বলে অভিহিত করছে। কংগ্রেসের পাল্টা আক্রমণ, ফেক টুলকিট নিয়ে মিথ্যা অপপ্রচার করছে বিজেপি।

সম্প্রতি, বিজেপি নেতাদের টুলকিট নিয়ে টুইটগুলিকে ম্যানিপুলেটেড মিডিয়া বলে অভিযোগ করেছে টুইটার কর্তৃপক্ষ। সেই তালিকায় রয়েছে সম্বিত পাত্রের টুইট। এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রকের তরফে টুইটারকে নোটিস দিয়ে জানায়, বিজেপি নেতাদের টুইটগুলি থেকে ম্যানিপুলেটেড মিডিয়া তকমা সরিয়ে দেওয়ার জন্য়।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fir against bjp leaders raman singh sambit patra in toolkit issue

Next Story
সাইক্লোন ইয়াস নিয়ে চিন্তিত মোদী, খতিয়ে দেখলেন চূড়ান্ত প্রস্তুতি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com