scorecardresearch

বড় খবর

সোশ্যাল মিডিয়ায় অমিত শাহের বিকৃত ছবি পোস্ট, অভিযুক্ত অবসরপ্রাপ্ত সেনা জওয়ান

তার বিরুদ্ধে একাধিক ধারায় ইতিমধ্যেই মামলা রুজু করেছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় অমিত শাহের বিকৃত ছবি পোস্ট, অভিযুক্ত অবসরপ্রাপ্ত সেনা জওয়ান
রাজ্যে আসছেন অমিত শাহ।

সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আপত্তিকর ছবি পোস্টের অভিযোগ অবসর প্রাপ্ত সেনা জওয়ানের বিরুদ্ধে। জানা গিয়েছে বছর ৪৫ এর নরেন্দ্র কুমার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আপত্তিকর ছবি পোস্ট করেন তার ফেসবুক প্রোফাইলে। আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে পুলিশ তার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা দায়ের করে। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত ওই জওয়ানের বিরুদ্ধে মোট তিনটি ধারায় ইতিমধ্যেই মামলা দায়ের করেছে পুলিশ। এই বিষয়ে অভিযুক্তের কোন প্রতিক্রিয়া মেলেনি।

পুলিশ সূত্রে খবর, রামপুরে বছর ৪৫ এর এক অবসর প্রাপ্ত সেনা জওয়ান গত ফেব্রুয়ারিতে তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে চারটি ছবি আপলোড করেন, তার মধ্যেই একটিতে অমিত শাহের বিকৃত ছবি পোস্ট করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। আরও জানা গিয়েছে ওই সেনা জওয়ান ২০১৯ সালের পুলওয়ামা হামলার সময় সেখানে কর্মরত ছিলেন। অবসর প্রাপ্ত ওই সেনা জওয়ানের নাম নরেন্দ্র কুমার। তার বিরুদ্ধে একাধিক ধারায় ইতিমধ্যেই মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত ওই জওয়ানের বিরুদ্ধে তিনটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, “তার বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে জানিয়ে তাকে ইতিমধ্যেই নোটিশ পাঠানো হয়েছে। পুলিশ তার মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে এবং সেটি পরীক্ষার জন্য পাঠানো হবে”।  

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Fir against retired jawan for posting objectionable shah photo police