scorecardresearch

বড় খবর

মসজিদের চূড়ায় উঠে ধর্মীয় স্লোগান, ভিডিও ভাইরাল হতেই নড়ে চড়ে বসল পুলিশ

পুলিশ অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে।

মসজিদের চুড়ায় উঠে ধর্মীয় স্লোগান দেওয়ায়, গাজীপুর পুলিশ সোমবার অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

মসজিদের চুড়ায় উঠে ধর্মীয় স্লোগান দেওয়ায়, গাজীপুর পুলিশ সোমবার অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। ২ এপ্রিল এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যায়, কিছু সংখ্যক মানুষ মসজিদের চূড়ায় উঠে হাতে পতাকা নিয়ে ‘জয় শ্রী রাম’স্লোগান দিচ্ছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে প্রশাসন। পুলিশ সূত্রে খবর, অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ আনা হয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

গাজিপুরের এসপি রাম বদন সিং বলেন, ‘গাহমার গ্রামে একটি মসজিদের উপরে উঠে স্লোগান দেওয়ার ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে।দ্রুত এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে। সেই সঙ্গে তিনি বলেন, গ্রামের শান্তি শৃঙ্খলা বজার রয়েছে। পুলিশ প্রশাসনের তরফে এলাকায় কড়া নজর রাখা হচ্ছে’।

আরও পড়ুন: শুধু দিল্লি নয়, দেশজুড়ে নবরাত্রির সময় মাংসের দোকান বন্ধ চান বিজেপি সাংসদ

গহমার থানার ভারপ্রাপ্ত আধিকারিক টিএল সেন বলেন, “২ এপ্রিল গ্রামে রাম কালাশ যাত্রা উপলক্ষে প্রচুর মানুষ সেই যাত্রায় অংশ নেনে। মিছিলটি গ্রামের একটি মসজিদের কাছে পৌঁছলে কয়েকজন যুবক তাতে (মসজিদে) উঠে ‘জয় শ্রী রাম’ স্লোগান দেয়। ঘটনাস্থলে উপস্থিত অন্যান্যরা তাদের বকাঝকা করলে যুবকরা সঙ্গে সঙ্গে নেমে আসে।” তিনি আরও বলেন, ভিড়ের মধ্যে কেউ ঘটনাটি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন’।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Fir filed after crowd climbs atop mosque raises religious slogans