scorecardresearch

বড় খবর

Vaishno Devi Shrine: বিকেলের এক ঘণ্টার আগুনে পুড়ে ছাই বৈষ্ণোদেবীর ক্যাশ কাউন্টার, নেই প্রাণহানি

Vaishno Devi Temple: মন্দির সংলগ্ন ভবন এলাকায় এই শট সার্কিট থেকেই আগুন। এমনটাই প্রাথমিক অনুমান পুলিশের।

Vaishno Devi Shrine: বিকেলের এক ঘণ্টার আগুনে পুড়ে ছাই বৈষ্ণোদেবীর ক্যাশ কাউন্টার, নেই প্রাণহানি
ফাইল ছবি

মঙ্গলবার বিকেলে ঘণ্টাখানেকের আগুনে ভস্মীভূত বৈষ্ণোদেবী মন্দিরের ক্যাশ কাউন্টার। জানা গিয়েছে, এদিন বিকেল ৪টে ১৫ নাগাদ এই আগুন লাগে। ৫টার মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়েছে আগুন। তবে আগুনের জেরে প্রাণহানির কোনও খবর নেই। মন্দির সংলগ্ন ভবন এলাকায় এই শট সার্কিট থেকেই আগুন। এমনটাই প্রাথমিক অনুমান পুলিশের। নগদ টাকা এবং কিছু নথি ভস্ম হয়ে গিয়েছে। এমনটাই জানা গিয়েছে।

তবে, এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে এলেও ভস্ম থেকে বহুক্ষণ ধুয়ো বেরোতে দেখা গিয়েছে। সেই ধুয়ো নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়েছে দমকলকে। মন্দিরের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় আগুন বড় আকার নিতে পারেনি। এমনটাই সূত্রের খবর। তারাই আগুন দেখে মন্দির চত্বরে দমকলের গাড়িকে সতর্কবার্তা পাঠায়।

এদিকে, জম্মুর পাশাপাশি ফের পার্ক স্ট্রিটে অগ্নিকাণ্ডের ঘটনা। এপিজে হাউসের পাঁচ তলায় আগুন লেগেছে। বহুতল থেকে অর্ণগল ধোঁয়া বেরোচ্ছে। কালো ধোয়ায় কার্যত ঢেকে গিয়েছে এলাকায়। ঘটনাস্থলে রয়েছেন দমকলমন্ত্রী সুজিত বসু ও কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম। রয়েছেন কলতাকা পুলিশের ডিসি সাউথ।

আগুনের তীব্রতায় বহুতলের জানালার বহু কাঁচ ভেঙে পড়ছে। ওই বহুতলে ব্যাংক সহ একাধিক সংস্থার অফিস রয়েছে। একটি ওষুধ কোম্পানির অফিসে আগুন লেগেছে বলে জানান ফিরহাদ হাকিম। লকডাউনে ওই অফিস বন্ধই ছিল। সেখান থেকে ধোঁয়া বেরোতে দোখা যায়। ক্রমশ তা ছড়িয়ে পড়ে। তবে, ৮টি ইঞ্জিনের চেষ্টায় ঘটনার আধ ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। দাবি কলকাতার মুখ্য পুরপ্রশাসকের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Fire gutted cash counter of vaishno devi shrine no casuality reported national