বড় খবর

মাওবাদী হামলায় ছত্তিশগড়ে শহিদ পাঁচ নিরাপত্তারক্ষী, আহত কমপক্ষে ১২

পাল্টা গুলিতে কয়েকজন মাওবাদী নিকেশ হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Chhattishgarh Naxal Attack, Bastar, CRPF, Amit Shah, DG CRPF
ফাইল ছবি

ছত্তিশগড়ে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে মাওবাদীরা। শনিবার বিজাপুরে মাওবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে শহিদ হলেন পাঁচজন নিরাপত্তা রক্ষী। কমপক্ষে ১২ জন গুরুতর জখম হয়েছেন। পাল্টা গুলিতে কয়েকজন মাওবাদী নিকেশ হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। কতজন মারা গিয়েছেন তা এখনও স্পষ্ট নয়।

ছত্তিশগড়ে ডিজিপি ডিএম অবস্থী জানিয়েছেন, মাওবাদী দমন অভিযানের সময় এদিন তারেম এলাকায় যৌথবাহিনীর সঙ্গে গুলির লড়াই শুরু হয়। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, সিআরপিএফের কোবরা বাহিনীর জওয়ান এবং রিজার্ভ পুলিশ গার্ড ও স্পেশ্যাল টাস্ক ফোর্স এই অভিযানে ছিল। এনকাউন্টারে পাঁচজন নিরাপত্তারক্ষী শহিদ হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। হতাহতদের উদ্ধারে ঘটনাস্থলে পৌঁছায় বায়ুসেনার দুটি এমআই ১৭ হেলিকপ্টার ও নটি অ্যাম্বুল্যান্স।

দুই সপ্তাহ আগে ছত্তিশগড়ের নারায়ণপুরে মাওবাদীদের আইইডি বিস্ফোরণে পাঁচজন রিজার্ভ গার্ডের কর্মী শহিদ হন। তারপর ফের ভয়াবহ এনকাউন্টারে শহিদ হলেন পাঁচজন নিরাপত্তা রক্ষী।

বিস্তারিত আসছে…

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Five security personnel killed dozen injured in naxal hit bijapur

Next Story
মোদীর সভায় অজ্ঞান বৃদ্ধ, ভাষণ থামিয়ে মেডিকেল দল পাঠালেন প্রধানমন্ত্রীFourth Phase of Bengal Poll 2021, West Bengal Election 2021, Prime Minister, Siliguri, TMC, Narendra Modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X