scorecardresearch

বড় খবর

Jet Airways passenger: মাত্র ৮৯৯ টাকায় পাওয়া যাবে বিমানের টিকিট

Jet Airways passenger detained at Kolkata airport: দেশের মধ্যে উড়ান হলে শুরু ৮৯৯ টাকা থেকে এবং আন্তর্জাতিক বিমানের ভাড়া লাগবে ৩,১৯৯ টাকা । এয়ার ইন্ডিয়াতে টিকিটের দাম শুরু ১,০০০ টাকা থেকে।

Jet Airways passenger: মাত্র ৮৯৯ টাকায় পাওয়া যাবে বিমানের টিকিট
Indigo, Jet Airways, Air India Flight Tickets

Jet Airways passenger: একাধিক এয়ারলাইনস সদ্য দেশের মধ্যে এবং আন্তর্জাতিক বিমানের ভাড়ায় একাধিক আকর্ষণীয় ছাড় ঘোষণা করেছে। জেট এয়ারওয়েস তার ওপর আবার নিজস্ব আন্তর্জাতিক নেটওয়ার্কে অতিরিক্ত ছাড়ের সুবিধা দিয়েছে, তারা জানিয়েছে আন্তর্জাতিক বিমানে টিকিটের পিছনে খরচ হবে ১১,৫০১ টাকা। দেশের দ্বিতীয় বৃহত্তম এই বিমান সংস্থা সম্প্রতি লঞ্চ করতে চলেছে নতুন ডোমেস্টিক বিমান। যেখানে টিকিটের দাম হবে ২,৩৯৮ টাকা। দেশের মধ্যে উড়ান হলে শুরু ৮৯৯ টাকা থেকে এবং আন্তর্জাতিক বিমানের ভাড়া লাগবে ৩,১৯৯ টাকা । এয়ার ইন্ডিয়াতে টিকিটের দাম শুরু ১,০০০ টাকা থেকে।

জেট এয়ারওয়েজ অফার:

জেট এয়ারওয়েজ নতুন ফ্লাইট নিয়ে এসেছে সঙ্গে অফুরন্ত ছাড়। ইকোনমি ক্লাসের ফেরার টিকিটের ওপর থাকবে ছাড়। দিল্লি-কাঠমান্ডু, দিল্লী-ব্যাংকক যাত্রার ক্ষেত্রে রিটার্ন টিকিটের ওপর পাওয়া যাবে ছাড়। ২৯ নভেম্বর, পর্যন্ত চলবে এই অফার। দিল্লী থেকে ভাদোদরা রুটের ভাড়া এই মুহুর্তে ২,৩৯৮ টাকা।

ইন্ডিগো অফার:

৮৯৯ থেকে ৩,১৯৯ টাকার মধ্যে পাওয়া যাবে ইন্ডিগো এয়ারলাইন্সের টিকিট। তবে ইন্ডিগোর ক্ষেত্রে ৬ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ১৫ এপ্রিল পর্যন্ত টিকিট কাটলে এই অফার বৈধ থাকবে।

এয়ার ইন্ডিয়া অফার:

এয়ার ইন্ডিয়া একটি প্রকল্প নিয়ে এসেছে যার অধীনে একটি বিমানের টিকিটে রয়েছে একাধিক অফার। ১,০০০ টাকা থেকে শুরু বিমানের ভাড়া। উড়ানগুলি বেঙ্গালুরু-আহমেদাবাদ, দিল্লি-কোয়েম্বাটোর এবং দিল্লী-গোয়া রুটে পরিচালিত হবে বলে জানিয়েছে এই বিমান পরিষেবা সংস্থা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Flight ticket offers indigo jet airways air india offer discount on domestic flight tickets