বড় খবর

ব্লু-ফিল্ম চলতে শুরু করল সরকারি বৈঠকের মাঝে! তারপর?

বিভিন্ন কর্মসূচী ও পরিকল্পনা নিয়ে পর্যালোচনা চলাকালীন হঠাৎ এই অস্বস্তিকর ঘটনাটি ঘটে।

সরকারি মিটিং এ অশ্লীল ভিডিও ভেসে ওঠায় অস্বস্তিতে কর্মীরা ( প্রতীকি ছবি)
গুরু গম্ভীর সরকারী বৈঠকের মাঝেই হঠাৎ জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠল পর্ন ভিডিও! ঘটনার আকস্মিকতায় উপস্থিত আধিকারিকরা প্রথমে হতবাক, তারপর চূড়ান্ত বিব্রত। সোমবার রাজস্থানে খাদ্য ও সরবরাহ দফতরের একটি বৈঠক চলাকালীন ন্যাশনাল ইনফরমেটিকস সেন্টার (এনআইসি) রুমে ঘটনাটি ঘটেছে। বৈঠকটিতে সভাপতিত্ব করছিলেন খোদ বিভাগীয় সচিব মুগ্ধা সিং।

সংবাদসংস্থা পিটিআইকে মুগ্ধা সিং বলেন, “একটি ভিডিও কনফারেন্স চলাকালীন হঠাৎ একটি অশ্লীল ভিডিও চলতে শুরু করে। আমি সঙ্গে সঙ্গে এনআইসির ডিরেক্টরকে ফোন করি এবং বিষয়টি নিয়ে তদন্ত করে একটি রিপোর্ট জমা দিতে বলি।” তিনি এও জানান, এদিনের ভিডিও কনফারেন্সে কমপক্ষে দশজন উপস্থিত ছিলেন, এছাড়াও দপ্তরের কর্মকর্তারা, এনআইসির প্রতিনিধিরা এবং দেশের মোট ৩৩টি রাজ্যের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। বিভিন্ন কর্মসূচী ও পরিকল্পনা নিয়ে পর্যালোচনা চলাকালীন হঠাৎ এই অস্বস্তিকর ঘটনাটি ঘটে।

এই ঘটনায় রীতিমতো বিব্রত মুগ্ধা সিং বলেন, “এনআইসির ডিরেক্টরের রিপোর্টের ভিত্তিতে দোষী কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে”।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Food and civil supply dept officials left red faced after pornographic clip plays during meeting

Next Story
তিন দশক সেনাবাহিনীতে কাজ করেও ‘বিদেশি’ তকমা, সাক্ষীদের মতে ঘটনাটি ‘সাজানো’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com