বড় খবর

মদ না দেওয়ায় বিমানকর্মীর সঙ্গে ‘অভব্য আচরণ’ যাত্রীর!

অতিরিক্ত মদ না দেওয়ায় বিমানের কেবিন ক্রুর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল এক বিদেশিনির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লন্ডনগামী এয়ার ইন্ডিয়ার বিমানে।

air india, এয়ার ইন্ডিয়া
অতিরিক্ত মদ না দেওয়ায় বিমানের কেবিন ক্রুর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল এক বিদেশিনির বিরুদ্ধে। ছবি: টুইটার/ ইন্ডিয়ান এক্সপ্রেস।

আবারও বিমানে অভ্যবতার অভিযোগ উঠল এক যাত্রীর বিরুদ্ধে। অতিরিক্ত মদ না দেওয়ায় বিমানের কেবিন ক্রুর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল এক বিদেশিনির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লন্ডনগামী এয়ার ইন্ডিয়ার বিমানে। মদ্যপ অবস্থায় বিমানের কেবিন ক্রুর সঙ্গে ওই মহিলা যাত্রী অভব্য আচরণ করেন বলে অভিযোগ উঠেছে। যে ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

গত ১০ নভেম্বর এ ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। মুম্বই বিমানবন্দর থেকে লন্ডন যাচ্ছিল এয়ার ইন্ডিয়ার বিমান এআই-১৩১। ভিডিওতে দেখা গিয়েছে, ওই মহিলা যাত্রীকে অতিরিক্ত মদ না দেওয়ায় এক কেবিন ক্রুকে কু-মন্তব্য করেন তিনি। বেশ কয়েকবার ওই মহিলা যাত্রীকে অশালীন মন্তব্য করতে শোনা গিয়েছে। ভিডিওতে আরও দেখা গিয়েছে যে, জনৈক বিমানকর্মীর সঙ্গে রীতিমতো বিতণ্ডা করছেন ওই যাত্রী। এ ঘটনায় ওই মহিলা যাত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। লন্ডনের হিথরো বিমানবন্দরে ওই মহিলা যাত্রীকে হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, বরফ যখন ভিলেন! দুর্দশার মুখে উপত্যকার কৃষকরা

সূত্র মারফৎ জানা গিয়েছে, এ ঘটনা সম্পর্কে বিমানের কমান্ডারকে জানান ওই বিমানকর্মী। বিমানের কমান্ডারের নির্দেশেই ওই মহিলা যাত্রীকে অতিরিক্ত মদ দেননি বিমানের কেবিন ক্রু। উল্লেখ্য, গত বছরে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের তরফে নির্দেশিকায় বলা হয়েছিল যে, যেসব যাত্রীরা বিমানকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করবেন, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। শাস্তির বিধান হিসেবে বলা হয়েছিল যে, অভিযুক্ত যাত্রীর বিমান সফরে নিষেধাজ্ঞা আরোপ করা হতে পারে। সেই নিষেধাজ্ঞা তিন মাস থেকে সারা জীবনের মতো হতে পারে বলে উল্লেখ করা হয়েছিল।

Read the full story in English

Web Title: Foreigner abuses air india crew after being denied alcohol viral50532

Next Story
ট্যাক্সি হাইজ্যাকের ঘটনায় আতঙ্ক পাঠানকোটেpathankot, পাঠানকোট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com