বড় খবর

অর্ণবের সঙ্গে WhatsApp চ্যাট ফাঁস, হাসপাতালে ভর্তি বার্কের প্রাক্তন সিইও

টিআরপি কেলেঙ্কারিতে অভিযুক্ত পার্থ দাশগুপ্তকে গত মাসেই গ্রেফতার করে পুলিশ।

রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর সঙ্গে বার্কের প্রাক্তন সিইও-র কথোপকথন ফাঁস হয়ে যেতেই তোলপাড় কাণ্ড। আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন পার্থ দাশগুপ্ত। জানা গিয়েছে, জে জে হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন তিনি। পুলিশ জানিয়েছে, ডায়াবেটিসের ওষুধ না নেওয়ার ফলেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে এখন কিছুটা স্থিতিশীল রয়েছেন তিনি।

মুম্বইয়ে টিআরপি কেলেঙ্কারিতে অভিযুক্ত পার্থ দাশগুপ্তকে গত মাসেই গ্রেফতার করে পুলিশ। তার আগে বার্কের সিওও রোমিল রামাগরিহাকে গ্রেফতার করা হয়। টেলিভিশন রেটিং পয়েন্টে কারচুপি করে রিপাবলিক টিভিকে শীর্ষে নিয়ে যাওয়ার নেপথ্যে হাত ছিল এই দুজনের। অর্ণব গোস্বামীর সঙ্গে পার্থ দাশগুপ্তর হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হোয়াটস্‌অ্যাপে পার্থ দাশগুপ্তর সঙ্গে কথা বলতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের নেতা-মন্ত্রী সহ প্রধানমন্ত্রীর সচিবালয়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার প্রসঙ্গ বারবার টেনেছেন অর্ণব গোস্বামী।

আরও পড়ুন অর্ণব-প্রাক্তন বার্ক সিইও–র কথোপকথনের স্ক্রিনশট ভাইরাল, শুরু নয়া বিতর্ক

চ্যাট মেসেজে দেখা যাচ্ছে, বার্কের গোপন নথি, চিঠিপত্র অর্ণবকে পাঠিয়েছিলেন পার্থ দাশগুপ্ত। তা নিয়ে জলঘোলা হতেই রিপাবলিকের সম্পাদকের কাছে সাহায্য চেয়েছিলেন প্রাক্তন বার্ক সিইও। আশ্বাসও দিয়েছিলেন অর্ণব। বলেছিলেন, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথা বলবেন এ ব্যাপারে। কিছু মেসেজে দেখা গেছে, ট্রাই-এর নতুন সংস্কারের কথা অর্ণবকে জানাচ্ছেন পার্থ দাশগুপ্ত। ওই সংস্কার আনা হলে রিপাবলিক টিভি চ্যানেলের পাশাপাশি বিজেপিরও বিরাট ক্ষতি হবে বলে জানিয়েছেন তিনি। ট্রাই যাতে কোনওভাবেই সেই সংস্কার আনতে না পারে, তার জন্য অর্ণবকে বারবার প্রভাব খাটাতে বলেছেন তিনি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former barc ceo partho dasgupta accused in the trp scam admitted to icu

Next Story
অর্ণব-প্রাক্তন বার্ক সিইও–র কথোপকথনের স্ক্রিনশট ভাইরাল, শুরু নয়া বিতর্ক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com