মাইসোর বিমানবন্দরে সহযোগীকে চড় মারলেন সিদ্দারামাইয়া

পোস্টে দেখা যাচ্ছে সেই সহযোগীকেই চড় মারচ্ছেন ও ধাক্কা দিচ্ছেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এরপর দু’জনেই গাড়ির দিকে হাঁটতে শুরু করেন।

By: Bengaluru  Updated: September 4, 2019, 04:27:10 PM

বিতর্কে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া। মাইসোর বিমানবন্দরে নিজের এক সহযোগীকে চড় মারতে দেখা যায় তাঁকে। ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। সংবাদ সংস্থা এএনআই প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন সিদ্দারামাইয়া। পরমুহূর্তেই সেখান থেকে চলে যাচ্ছিলেন তিনি। সেই সময়ই নিজের সহযোগীর সঙ্গে কথা বলতে দেখা যায় ওই কংগ্রেস নেতাকে। পোস্টে দেখা যাচ্ছে সেই সহযোগীকেই চড় মারচ্ছেন ও ধাক্কা দিচ্ছেন কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এরপর দু’জনেই গাড়ির দিকে হাঁটতে শুরু করেন।

কেন হঠাৎ সহযোগীকে চড় মারলেন সিদ্দারামাইয়া? সে সম্পর্কে স্পষ্ট কিছু জানা যায়নি। টিভি রিপোর্ট অনুযায়ী একটি ফোন এসেছিল যা তাঁর ওই সহযোগী ধরেন। তারপরই রেগে যান তিনি।

স্থানীয় প্রশাসনের এক আধিকারিককে পিটিয়ে ২০১৬ সালেও সংবাদ শিরোনামে এসেছিলেন কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। প্রকাশিত ভিডিও ও খবর দেখে তৎকালীন কর্ণাটকের মুখ্যমন্ত্রীর সাফাই ছিল তিনি কাউকে চড় মারেননি, তাঁর বিরুদ্ধে অপপ্রচার চলছে।

অর্থ তছরুপের অভিযোগে, কর্ণাটকের কংগ্রেস নেতা ডিকে শিবকুমারকে গ্রেফতার করেছে ইডি। প্রতিবাদে বুধবার রাজ্যজুড়ে বনধের ডাক দেয় কংগ্রেস। গত বছর সেপ্টেম্বরে ডিকে শিবকুমারের বিরুদ্ধে কর ফাঁকি ও অর্থ তছরুপের অভিযোগে মামলা দায়ের করে আয়কর দফতর। পরে ইডি সেই মামলা সেই মামলার প্রেক্ষিতেই এই গ্রেফতারি। কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির বিরুদ্ধে ‘প্রতিহিংসামূলক রাজনীতির’ অভিযোগ করা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Former karnataka cm siddarmaiah slaps at mysuru airport

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং