বড় খবর

অসুস্থ মনমোহন সিং, প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় টুইট মোদীর

গায়ে জ্বর ছিল এবং শারীরিকভাবেও দুর্বল হয়ে পড়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বুধবার তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়।

Former PM Manmohan Singh in hospital, PM Modi prays for his ‘good health, speedy recovery’
মনমোহন সিংয়ের সুস্থতা কামনা করে টুইট নরেন্দ্র মোদীর।

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের সুস্থতা কামনা করে টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। জ্বর এবং শারীরিক দুর্বলতা নিয়ে বুধবারই দিল্লির এইমসে ভর্তি হয়েছেন মনমোহন সিং। চলতি বছরের এপ্রিলে করোনা আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী। করোনামুক্ত হওয়ার কয়েক মাস পর ফের অসুস্থতা। তবে তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে।

‘আমি মনমোহন সিং-জির সুস্বাস্থ্য এবং দ্রুত আরোগ্যলাভের জন্য প্রার্থনা করছি।’ প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে এমনই টুইট মোদীর। উল্লেখ্য, চলতি বছরের এপ্রিল মাসেই করোনাভাইরাসে আক্রান্ত হন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

তবে চিকিৎসার পর করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি। সেবারও দিল্লির এইমসেই ভর্তি হয়েছিলেন তিনি। এইমসের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি হয়েছিলেন তিনি। করোনামুক্তির পর বাড়িতে বিশ্রামে ছিলেন তিনি। তবে নিযমিত তাঁর শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখেন চিকিৎসকরা।

আরও পড়ুন- উৎসবের মরশুমে জ্বালানির ছ্যাঁকা, রেকর্ড দাম-বৃদ্ধি পেট্রোল-ডিজেলের

বুধবার হঠাৎই জ্বর আসে তাঁর। শারীরিকভাবেও বেশ দুর্বল হয়ে পড়েন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। চিকিৎসকদের পরামর্শে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় ৮৯ বছরের মনমোহন সিংকে। হাসপাতালে ভর্তির পরপরই তাঁকে ফ্লুয়িড দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। চিকিৎসকরা তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন।

Read full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former pm manmohan singh in hospital pm modi prays for his good health speedy recovery

Next Story
উৎসবের মরশুমে জ্বালানির ছ্যাঁকা, রেকর্ড দাম-বৃদ্ধি পেট্রোল-ডিজেলেরPetrol and Diesel price Kokata 14 october, 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com