বড় খবর

উপত্যকায় এনকাউন্টার, চার সেনা জওয়ান-এক জুনিয়র কমিশনড অফিসারের মৃত্যু

আবারও উপত্যাকায় জঙ্গি হামলা।

Four indian soldiers JCO killed in encounter in Jammu and Kashmirs Poonch district
আবারও পুঞ্চে সেনা-জঙ্গি এনকাউন্টার।

আবারও উপত্যাকায় জঙ্গি হামলা। সোমবার পুঞ্চ জেলার দেহরা কি গলি অঞ্চলে সেনা-জঙ্গি এনকাউন্টারে শহিদ হলেন চার সেনা জওয়ান এবং একজন জুনিয়র কমিশনড অফিসার।

ভারতীয় সেনার মুখপাত্র লেফট্যানেন্ট কর্নেল দেবেন্দ্র আনন্দ জানান, পুঞ্চের দেহরা কি গলি অঞ্চলের সুরানকোট গ্রামে জঙ্গি অনুপ্রবেশের খবর পায় নিরাপত্তাবাহিনী। এরপরই সেখানে অভিযান চালায় সেনা ও পুলিশ। সেই সময় যৌথ বাহিনীর উপর জঙ্গিরা পাল্টা হামলা চালায়। এতেই গুরুতর আহত হন সেনার পাঁচ জন। জখমদের সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। নিহতদের মধ্যে চারজন সেনা জওয়ান ও একজন জুনিয়র কমিশনড অফিসার।

এরমধ্যেই পুঞ্চ জেলারই মুঘল রোডের কাছে চামরের অরণ্যেও সেনা-জঙ্গি গুলির লড়াই হয়। মনে করা হচ্ছে, সেখানে তিন থেকে চারজন জঙ্গি আটকে রয়েছে। চিরুনি তল্লাশির জন্য চামরের অরণ্যে আরও পুলিশ ও সেনা মোতায়ের করা হয়েছে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Four indian soldiers jco killed in encounter in jammu and kashmirs poonch district

Next Story
বিয়ের জন্য ধর্মান্তকরণ মারাত্মক ভুল: মোহন ভগবতHindus converting for marriage are committing wrong says RSS chief Mohan Bhagwat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com