scorecardresearch

বড় খবর

উত্তরাখণ্ডে ভূমিধস! ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে মৃত ৪, এলাকায় শোকের ছায়া

পুলিশের পাশাপাশি এনডিআরএফ, এসডিআরএফ-এর দল ঘটনাস্থলে রয়েছেন এখনও চলছে উদ্ধার অভিযান চলছে।

উত্তরাখণ্ডে ভূমিধস! ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে মৃত ৪, এলাকায় শোকের ছায়া
উত্তরাখণ্ডে চামোলি জেলার থারালি এলাকায় তিনটি বাড়ি ধসে চারজন নিহত এবং আরও একজন আহত হয়েছেন।

উত্তরাখণ্ডে ভূমিধস! ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে মৃত ৪, এলাকায় শোকের ছায়া। উত্তরাখণ্ডে চামোলি জেলার থারালি এলাকায় তিনটি বাড়ি ধসে চারজন নিহত এবং আরও একজন আহত হয়েছেন। থারালি জেলাপ্রশাসন সূত্রে খবর দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে (এসডিআরএফ) ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ধ্বংসস্তূপে চাপা পড়ে থাকা মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। এ ছাড়া আহত আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রশাসন সূত্রে খবর চামোলির থারালি তহসিল গ্রামে বসবাসকারী এক পরিবার ভূমিধসের কবলে পড়ে। ঘটনাস্থলেই ওই পরিবারের চার জনের মৃত্যু হয়। পুলিশের পাশাপাশি এনডিআরএফ এসডিআরএফ-এর একটি দল ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন এবং উদ্ধার অভিযান চলছে। ধ্বংসস্তূপের নীচে চাপা পড়া মৃতদেহ গুলিকে উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুমিধসে  আরও দুটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

আরও পড়ুন : [ প্লেটলেটের বদলে মুসাম্বির জ্যুস, রক্ত জমাট বেঁধে রোগী মৃত্যুর ঘটনায় পুলিশের জালে ১০ ]

থারালির সাব-কালেক্টর রবীন্দ্র সিং জুভান্থা বলেছেন যে দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী্কে (এসডিআরএফ) ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পুলিশের পাশাপাশি এনডিআরএফ, এসডিআরএফ-এর দল ঘটনাস্থলে রয়েছেন এখনও চলছে উদ্ধারাভিযান।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Four killed in landslide in uttarakhands chamoli