বড় খবর

দলিত মহিলাকে নগ্ন করে নির্যাতন! ভাইরাল ভিডিওর সূত্র ধরে কর্নাটকে ধৃত ৪

Karnataka: তাঁদের মধ্যে একজন অটো রিকশা চালক নিঙ্গারাজু, পেট্রোল পাম্পের কর্মী আয়াপ্পা, পানের দোকানের ব্যবসায়ী ভীমাশঙ্কর এবং হকার শারানু।

Rape, Rajasthan, Bangla News
প্রতীকী ছবি

Karnataka: মাইশুরুর পরে কর্নাটকের ইয়াদগির। ফের নারী নির্যাতনের ঘটনায় মুখ পুড়েছে সেই রাজ্যের বিজেপি সরকারের। যদিও এক মহিলাকে নগ্ন করে মারধরের ঘটনায় অতি দ্রুত ব্যবস্থা নিয়েছে পুলিশ। দুই মিনিটের একটি ভাইরাল ভিডিওকে প্রমাণ হিসেবে ধরেই চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃতেরা নিম্নবিত্ত পরিবারের সদস্য। অভিযুক্তদের বয়স ২২-৩০ বছরের মধ্যে। তাঁদের মধ্যে একজন অটো রিকশা চালক নিঙ্গারাজু, পেট্রোল পাম্পের কর্মী আয়াপ্পা, পানের দোকানের ব্যবসায়ী ভীমাশঙ্কর এবং হকার শারানু।

ইয়াদগির জেলা পুলিশ সূত্রে খবর, অটো চালক নিঙ্গারাজু কর্নাটক পুলিশের হোম গার্ডের কাজও করেছে। এমনকি থানার গাড়ি চালক হিসেবেও কাজ করেছে এই অভিযুক্ত।  নিগৃহীতার অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। মামলা দায়ের হয়েছে দলিত নির্যাতন প্রতিরোধ আইনেও।

ধৃত ওরা চার জন।

জেলার পুলিশ সুপার সিবি বেদমূর্তি বলেন, ‘একবছর আগে এই নিগ্রহের ঘটনা ঘটেছে। ইয়াদগির-সাহাপুর রাজ্য সড়ক সংলগ্ন জনপথেই এই কুকীর্তি করেন অভিযুক্তরা। সড়ক সংলগ্ন বাসস্টপে সেই মহিলা অপেক্ষা করছিলেন। সেই সময় চার অভিযুক্ত তাঁকে অপরহরণ করে নির্যাতন করেছেন। এতদিন পর বিষয়টি প্রকাশ্যে এসেছে কারণ একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিও দেখে পুলিশ সক্রিয় হতেই নিগৃহীতা মহিলা এসে অভিযোগ দায়ের করেন।‘

দুই মিনিটের সেই ভিডিওয় দেখা গিয়েছে, চার জন সেই মহিলাকে নগ্ন করে আখের লাঠি দিয়ে পেটাচ্ছেন। তাঁকে ছেড়ে দেওয়ার জন্য অভিযুক্তদের কাছে আকুতি করলেও কর্ণপাত করেননি ওই চার জন। উলটে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, এখানে তাঁকে মেরে পুড়িয়ে দিলেও কেউ জানতে পারবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Four person were arrested for alleged assault on dalit woman in karnataka national

Next Story
পেগাসাস মামলার সুপ্রিম শুনানিতে হলফনামা দিতে অস্বীকার কেন্দ্রেরWont file detailed affidavit Centre tells SC on Pegasus row
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com