বড় খবর

সিংঘু সীমান্তে উর্দিধারীদের সঙ্গে ‘অভব্যতা’! সাংবাদিককে গ্রেফতার করল পুলিশ

রবিবার তাঁর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে পুলিশ।

সিংঘু সীমান্তে শুধু কৃষকরাই নন, এবার সাংবাদিকরাও পুলিশের রক্তচক্ষুর সাক্ষী হচ্ছেন। পুলিশের সঙ্গে অভব্যতার অভিযোগে এক ফ্রিলান্স সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। দিল্লি পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ওই সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শনিবার তাঁকে আটক করা হয়। তারপর রবিবার তাঁকে গ্রেফতার দেখায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, সিংঘু সীমান্তে শুক্রবারের গন্ডগোলের পর ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়। যাতে কেউ সেটা টপকে না যেতে পারে। তবে পুলিশের অভিযোগ ওই সাংবাদিক-সহ বেশ কয়েকজন ব্যারিকেড টপকে যাওয়ার চেষ্টা করেন। তখন পুলিশ বাধা দিতেই ওই সাংবাদিক অভব্যতা করেন বলে অভিযোগ। এরপরই তাঁকে আটক করে পুলিশ। এরপর থানায় নিয়ে গিয়ে শনিবার সেখানেই রাখা হয়। রবিবার তাঁর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে পুলিশ।

আরও পড়ুন লালকেল্লায় তাণ্ডবে জড়িত পাঞ্জাবের পাঁচ দাগী অপরাধী, সিসিটিভি ফুটেজে চিহ্নিত

গত শুক্রবার রণক্ষেত্রর চেহারা নেয় সিংঘু সীমান্ত এলাকা। স্থানীয়দের একটি বিরাট গোষ্ঠী কৃষকদের উপর পাথর ছুঁড়তে শুরু করেন। কৃষকদের বেধড়ক মারধর করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ স্থানীয়দের বদলে কৃষকদের উপরেই লাঠিচার্জ করে বলে অভিযোগ করেন কৃযক নেতারা। দিল্লি পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, পুলিশের উপর হামলার অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Freelance journalist arrested for misbehaving with police at singhu border

Next Story
জাতীয় পতাকার অবমাননা! ‘অভিযুক্তদের গ্রেফতার করুন’, কেন্দ্রকে চ্যালেঞ্জ টিকাইতের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com