দিল্লিতে ফ্রান্সের কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ

ফ্রান্সের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে এক ভারতীয় ছাত্রের বাবার বিরুদ্ধে। দিল্লিতে স্টুডেন্ট এক্সচেঞ্জ অনুষ্ঠানে যোগ দিতে রাজধানীতে এসেছিলেন ফ্রান্সের ওই কিশোরী।

By: New Delhi  October 29, 2018, 3:01:42 PM

#MeToo-র আবহে একের পর এক যৌন হেনস্থার অভিযোগে যখন শোরগোল গোটা দেশে, ঠিক তখনই আবারও রাজধানীতে যৌন হেনস্থার অভিযোগ উঠল। দিল্লিতে বিদেশিনীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল এবার। ফ্রান্সের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে এক ভারতীয় ছাত্রের বাবার বিরুদ্ধে। স্টুডেন্ট এক্সচেঞ্জ প্রোগ্রামে যোগ দিতে রাজধানীতে এসেছিলেন ফ্রান্সের ওই কিশোরী। এক ভারতীয় ছাত্রের বাড়িতে উঠেছিলেন ওই কিশোরী। সেখানেই ভারতীয় ছাত্রের বাবা তার যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ দায়ের হয়েছে দিল্লি পুলিশে।

চলতি মাসের ১৮ তারিখ সন্ধেয় এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে। এমন অভিযোগ যে দায়ের করা হয়েছে, সে ব্যাপারে নিশ্চিত করেছেন যুগ্ম নগরপাল দেবেশ শ্রীবাস্তব। এ ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে বলেও জানা গিয়েছে। দিল্লিতে ফ্রান্সের দূতাবাস নির্যাতিতার পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন, #MeToo: কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধে রাজনাথ সিংয়ের নেতৃত্বে বিশেষ মন্ত্রিগোষ্ঠী

কিশোরীর অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে যে, মে-জুন মাসে স্টুডেন্ট এক্সচেঞ্জ প্রোগ্রামে ওই ভারতীয় ছাত্র তার সঙ্গে ফ্রান্সে থাকত। চলতি মাসের ১৩ তারিখ এ দেশে আসে ওই কিশোরী। স্টুডেন্ট এক্সচেঞ্জ প্রোগ্রাম অনুযায়ী, ওই ভারতীয় ছাত্রের বাড়িতে থাকার কথা ছিল ওই কিশোরীর। সেইমতো, ফ্রান্সের ওই কিশোরীকে আনতে বিমানবন্দরে যান ভারতীয় ছাত্রের বাবা-মা।

কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে গত ২৩ অক্টোবর নেব সরাই থানায় ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও যৌন অপরাধ আইনের শিশু সুরক্ষার ৮নং ধারায় মামলা দায়ের করা হয়। এ প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ফ্রান্সের ওই কিশোরীর বয়ান বিচারকের সামনে রেকর্ড করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগ সামনে আসার পরই অভিযুক্ত ব্যক্তি দিল্লি ছেড়েছেন। অভিযুক্ত ব্যক্তিকে ধরতে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। এ ঘটনার পর অন্য একটি বাড়িতে রাখা হয়েছে ওই কিশোরীকে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

French teen says sexually assaulted by delhi host

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
জরুরি খবর
X