বড় খবর

Twitter: টুইটার ইন্ডিয়ার কর্তাকে তলব! ৭ দিনের মধ্যে থানায় হাজিরার নির্দেশ

আগামী ৭ দিনের মধ্যে দিল্লি-উত্তপ্রদেশ সীমানার লোনি বর্ডার থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

টুইটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মণীশ মাহেশ্বরীকে তলব

Twitter India: উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা নিয়ে ক্রমশ উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। মুসলিম বৃদ্ধকে নিগ্রহের ঘটনা নিয়ে এবার টুইটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মণীশ মাহেশ্বরীকে আগামী ৭ দিনের মধ্যে দিল্লি-উত্তপ্রদেশ সীমানার লোনি বর্ডার থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপ থেকে সাম্প্রদায়িক হিংসা পড়ছিল এই অভিযোগে টুইটার এবং পাশাপাশি অভিনেত্রী স্বরা ভাস্কর, উত্তরপ্রদেশের দুই সাংবাদিক এবং তিনি কংগ্রেস নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, হলুদ সতর্কতা জারি রাজ্যে! ভারী বৃষ্টিতে বানভাসি পরিস্থিতি, বাড়ছে নদীর জলস্তর

টুইটারের ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস। তবে এই ঘটনার জেরে হিংসায় উস্কানি এবং ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ করেছে দিল্লি পুলিশ। এরপরই টুইটার কর্তাকে বয়ান জমা দেওয়ার জন্য ঢেকে পাঠানো হয়।

আরও পড়ুন, ‘টুলকিট’ মামলায় টুইটার ইন্ডিয়ার এমডিকে জেরা দিল্লি পুলিশের

সম্প্রতি টুইটারের আইন রক্ষাকবচ কেড়ে নিয়েছে কেন্দ্র। এছাড়াও কংগ্রেসের টুলকিট সংক্রান্ত মামলায় বেঙ্গালুরুতে গিয়ে টুইটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মণীশ মাহেশ্বরীকে জেরা করে দিল্লি পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ghaziabad twitter india md to report to police station within 7 days

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com