বড় খবর

উত্তরপ্রদেশে নাবালিকাকে ধর্ষণ করে খুন, উদ্ধার চোখ ওপড়ানো-জিভ কাটা দেহ

ফের নৃশংস ঘটনার সাক্ষী উত্তরপ্রদেশ। ঘটনায় গ্রেফতার দুই। পকসো আইনে মামলা রুজু।

rape
প্রতীকী ছবি।

নাবালিকাকে ধর্ষণ করে খুন, ফের নৃশংসতা উত্তরপ্রদেশে। নেপাল সীমান্তবর্তী উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলায় ১৪ বছরের এক নাবালিকাকে যৌন নিপীড়নের পর খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, নাবালিকার উপড়ে নেওয়া হয়েছে ও জিভ কাটা অবস্থায় ছিল।

শনিবারএকটি আখ খেত থেকে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে তার পরিবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল ১৪ বছরের মেয়েটি। তদন্তে নেমে মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে এক জনের খেত থেকেই উদ্ধার হয়েছে নাবালিকার দেহ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করা হবে। এছাড়াও বলা হয়েছে যে, ময়না তদন্তেই স্পষ্ট যে ওই নাবালিকাকে কে ধর্ষণ করে খুন করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইন লাগু করার বিষয়টিও বিবেচনাধীন বলে পুলিশ জানিয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে যে, নাবালিকার গলায় ওড়না জড়ানো ছিল। চোখ উপড়ে নেওয়া হয়েছে ও জিভ কাটা অবস্থায় ছিল।

এই নৃশংস ঘটনাকে কেন্দ্র করে যোগী প্রশাসনকে নিশানা করছে বিরোধী শিবির। বহুজন সমাজবাদী পার্টির নেত্রী মায়াবতী নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনার নিন্দা করে বলেছেন, ‘এই ধরনের নক্কারজনক কাজ হয়েই চলেছে, তাহলে সমাজবাদী পার্টি ও বিজেপি শাসনের মধ্যে কী ফারক রয়েছে?’

যোগী আদিত্যনাথ সরকারের আমলে দলিত নিপীড়ন চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে বলে অভিযোগ করেছেন ভীম সেনা প্রধান চন্দ্র-শেখর আজাদ।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Girl raped killed in uttarpradesh eyes gouged out tongue slit

Next Story
‘স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা উত্তোলন কখনও মিস করেননি বাবা’, আবেগঘন টুইট প্রণব কন্য়ারpranab mukherjee health, প্রণব মুখোপাধ্য়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com