২০ কেজি সোনা চাপিয়ে তীর্থযাত্রায় গোল্ডেন বাবা

শরীরে যতটা ভার বহনের ক্ষমতা থাকে তার ওপরই নির্ভর করে কতটা সোনার গয়না তিনি গায়ে চাপাবেন। এবার তিনি জানিয়েছেন, ২০ কেজির মতো গয়না পরে তীর্থযাত্রায় সামিল হয়েছেন।

golden baba
২০ কেজির মতো গয়না পরে তীর্থযাত্রায় সামিল হয়েছেন গোল্ডেন বাবা।
লাখপতি হওয়ার ইচ্ছায় সকাল থেকে বৃষ্টিতে ভিজে পাঁচ টাকা বাঁচাতে ১৫ মিনিট হেঁটে অফিস যান! কিন্তু জানেন কী ওদিকে হরিদ্বারে এক বাবা সাধনা করেই বর্তমানে কোটিপতি?

হরিদ্বারের এই বড়লোক সাধুর পরনে কমলা রঙের ধুতি, গাল ভরা দাড়ি আর মাথায় জটা। ওই যেমনটা হয় আর কি সাধুদের। কিন্তু গায়ে কেজি কেজি সোনা চাপিয়ে ঘুরে বেড়াতেই পছন্দ করেন তিনি। ত্যাগের সাধু না ভোগের তা বোঝা মুশকিল।

সম্প্রতি শ্রাবণ মাসে শুরু হয়েছে শিবভক্তদের তীর্থযাত্রা, সেই যাত্রায় সোনার গয়না পরে খালি গায়ে রওনা দিয়েছেন গোল্ডেন বাবা। অবশ্য নতুন উদ্ভব নয়, প্রতিবছরই এই যাত্রায় দেখা মেলে এই বছর ছাপান্নর সাধুর। উল্লেখ্য, প্রত্যেক বছর গয়নার পরিমান কিন্তু আলাদা থাকে। শরীরে যতটা ভার বহনের ক্ষমতা থাকে তার ওপরই নির্ভর করে কতটা সোনার গয়না তিনি গায়ে চাপাবেন। এবার তিনি জানিয়েছেন, ২০ কেজির মতো গয়না পরে তীর্থযাত্রায় সামিল হয়েছেন।

“আমিই এই যাত্রার মূল আকর্ষণ। লোকে ভিড় করে অবাক হয়ে আমাকে দেখতে আসেন। স্বয়ং পুলিশ পর্যন্ত নিরাপত্তা দিতে হিমশিম খেয়ে যান,” এমনটাই সগর্বে ঘোষণা করেছেন হরিদ্বারের গোল্ডেন বাবা।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Golden baba wearing gold jewellery haridwar

Next Story
গৃহস্থের বাথরুমে ঢুকে পড়ল চিতাবাঘ, দেখুন ভিডিওতেleopard in bathroom
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com