scorecardresearch

বড় খবর

পুলিশ-সিবিআই দিয়ে ‘আপ’কে রোখা যাবে না, অভিযানের পরই বোমা ফাটালেন কেজরিওয়াল

গুজরাট পুলিশ দলের আহমেদাবাদ অফিসে অভিযান চালিয়েছে

পুলিশ-সিবিআই দিয়ে ‘আপ’কে রোখা যাবে না, অভিযানের পরই বোমা ফাটালেন কেজরিওয়াল
বোমা ফাটালেন কেজরিওয়াল

আম আদমি পার্টি (আপ) দাবি করেছে যে গুজরাট পুলিশ দলের আহমেদাবাদ অফিসে অভিযান চালিয়েছে। দলের তরফে আরও বলা হয়েছে, ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) গুজরাট বিধানসভা নির্বাচনকে সামনে রেখে আপ রাজ্যে যে “বিপুল সমর্থন” পাচ্ছে তাতে “আতঙ্কিত” হয়েছে।

দলের গুজরাট ইউনিটের তরফে এক টুইট বার্তায় বলা হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আহমেদাবাদে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই আপ দলীয় কার্যালয়ে অভিযান চালায় গুজরাট পুলিশ ।

কেজরিওয়াল বলেন, ‘পুলিশি অভিযানে কিছুই পাওয়া যায়নি। সেই সঙ্গে তিনি বলেন, আসন্ন গুজরাট নির্বাচনের আগে আপের বিপুল সর্মথন দেখে বিজেপি আতঙ্কিত’।

উন্নয়নের বিবৃতি দিয়ে কেজরিওয়াল বলেন,গুজরাট পুলিশ পার্টি অফিসে কিছু খুঁজে পায়নি কারণ আপ নেতা এবং কর্মীরা “সততার সঙ্গে দল করেন”। গুজরাট পুলিশের তরফে অভিযানের ব্যপারে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দিল্লির মুখ্যমন্ত্রী ট্যুইট করে বলেন, ‘গুজরাটের জনগণের কাছ থেকে যে বিপুল সমর্থন পাচ্ছে তাতে বিজেপি হতবাক। গুজরাটে আপ-ঝড় বইছে’। আগে দিল্লিতেও অভিযান চালানো হয়েছে। এবার গুজরাটে। এভাবে পুলিশ-সিবিআই দিয়ে আপকে রোখা যাবে না বলেও তিনি দাবি করেন।

চলতি বছরের শেষ দিকে নির্বাচন। আর সেই নির্বাচনকেই পাখির চোখ করতে চাইছে আপ। কেজরিওয়াল আহমেদাবাদে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই গুজরাট পুলিশ আম আদমি পার্টির আহমেদাবাদ অফিসে অভিযান চালায়। দুই ঘণ্টা ধরে চলে তল্লাশি অভিযান। যদিও কিছুই মেলেনি বলেই দাবি করেছে আপ গুজরাট শাখা। উল্লেখ্য চলতি বছরের শেষে গুজরাটে বিধানসভা নির্বাচন। গুজরাটে ১৮২ টি বিধানসভা আসনে নির্বাচনে বিজেপিকে ধাক্কা দিতে ময়দানে নেমে পড়েছে আম-আদমি পার্টি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Gujarat police raided aaps office as kejriwal arrived in ahmedabad alleges state unit leader