scorecardresearch

বড় খবর

শ্রদ্ধা হত্যায় এবার আফতাবের নতুন বান্ধবীকে জেরা পুলিশের, সামনে এল চোখ কপালে তোলার মত তথ্য

, দিল্লি পুলিশ আফতাবের ঘনিষ্ঠ বন্ধুদের বয়ান রেকর্ড করছে।

শ্রদ্ধা হত্যায় এবার আফতাবের নতুন বান্ধবীকে জেরা পুলিশের, সামনে এল চোখ কপালে তোলার মত তথ্য

দিল্লির নারকীয় শ্রদ্ধা ওয়ালকার খুনের ঘটনায় পুলিশ জেরা করেছে অভিযুক্ত আফতাব পুনাওয়ালার নতুন বান্ধবীকে। পুলিশের জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য সামনে এসেছে। শ্রদ্ধা ওয়ালকার খুনের পর আফতাব পুনাওয়ালা ডেটিং অ্যাপের মাধ্যমে একাধিক মহিলার সঙ্গে আলাপ জমান। এই তরুণীর সঙ্গে আফতাবের আলাপ সেই ডেটিং অ্যাপেই।

বান্ধবীর দাবি শ্রদ্ধার খুনের কথা সে জানতই না। এই নৃশংস হত্যাকাণ্ডের পর, তিনি দুবার দিল্লির ছাতারপুরে আফতাবের ফ্ল্যাটেও গিয়েছিলেন বলে পুলিশকে জানান তিনি। সে সময় শ্রদ্ধার মৃতদেহ ঘরের কোথাও বা ফ্রিজে টুকরো টুকরো অবস্থায় থাকার বিষয়ে তার কোনো ধারণা ছিল না বলেও তিনি পুলিশকে জানিয়েছেন।

শ্রদ্ধা হত্যা মামলায় প্রতিদিনই বেরিয়ে আসছে নতুন নতুন তথ্য। সূত্রের খবর হত্যা রহস্যে এবার নতুন উদঘাটন হয়েছে। পুলিশের সন্দেহ, শ্রদ্ধা হত্যা মামলার অভিযুক্ত আফতাব পুনাওয়ালাকে আরও একজন সাহায্য করে থাকতে পারেন। তিনি আফতাবকে হত্যা ও প্রমাণ লোপাটের মুছে কাজে সাহায্য করেছেন বলে সন্দেহ করছে পুলিশ।

অন্যদিকে, দিল্লি পুলিশ আফতাবের ঘনিষ্ঠ বন্ধুদের বয়ান রেকর্ড করছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত আফতাব জিজ্ঞাসাবাদে শ্রদ্ধা হত্যা মামলার বিভিন্ন গল্প বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Had no idea about shraddha walker body parts kept in house says aaftab poonawalas new girlfriend to police