scorecardresearch

মহিলার মাথায় থুতু-কাণ্ডে ক্ষমা চাইলেন জাভেদ হাবিব, মামলা দায়ের হেয়ার স্টাইলিস্টের বিরুদ্ধে

একটি ইন্সটাগ্রাম পোস্টে জাভেদ হাবিব ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন।

জলের বদলে মাথায় থুতু দেওয়ার অভিযোগ উঠলো জাভেদ হাবিবের বিরুদ্ধে। পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন তিনি

জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিবের বিরুদ্ধে এক মহিলার মাথায় থুতু ফেলার অভিযোগ ঘিরে সরগরম হয়ে উঠেছিল নেটদুনিয়া। ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, এক মহিলার চুল কাটার সময়, জলের বদলে তিনি তার মাথায় থুতু দেন। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ওই মহিলা একটি বিবৃতি দেন এবং জনপ্রিয় হেয়ার স্টাইলিস্টের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির একাধিক ধারাতে মামলাও করেন তিনি। জানা গিয়েছে পূজা গুপ্তা নামে ওই মহিলা জাভেদ হাবিবের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৫৫ এবং ৫০৪ নং ধারা অনুযায়ী মামলা রুজু করেন।

জানা গিয়েছে, মুজাফফরনগরের কিং ভিলা হোটেলে চুলের যত্ন নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানেই প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জাভেদ হাবিব। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলার চুল কাটার সময় হটাত করেই জলের বদলে তার মাথায় থুতু দেন হাবিব। এবং ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “যদি জলের অভাব হয়, আপনি কেবল থুথু ফেলতে পারেন…এই থুতুতে জীবন আছে।”

https://platform.twitter.com/widgets.js

ইতিমধ্যেই অভিযোগকারিনী ওই মহিলা জাতীয় মহিলা কমিশনেরও দ্বারস্থ হয়েছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমি নিজে একটি পার্লার চালাই, এখানে জাভেদ হাবিবের অনুষ্ঠানে যোগ দেব বলেই এসেছি। চুল কাটার জন্য আমাকে মঞ্চে ডাকা হয়, প্রথমে আমি খুব উৎসাহী ছিলাম। কিন্তু উনি হটাত করেই আমার মাথায় থুতু দিয়ে দেন। মহিলা কমিশনের তরফে পুলিশকে অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে। 

এদিকে এই ঘটনা ভাইরাল হতেই বিক্ষোভে ফেটে পড়েন হিন্দু জাগরণ মঞ্চ সহ বেশ কিছু দক্ষিনপন্থী সংগঠন। জাভেদ হাবিবের কুশপুতুল পোড়ানোর সঙ্গে সঙ্গে তাকে গেফতারেরও দাবি জানানো হয়। এদিকে ঘটনার গুরুত্ব বিবেচনা করে জাভেদ হাবিব এদিন ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় ঘটনা নিয়ে ক্ষমা চেয়েছেন। তিনি বলেছেন, “ইভেন্ট চলাকালীন আমার বলা কিছু কথা কোন মানুষকে যদি আঘাত করে থাকে তার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। সেই সঙ্গে তিনি ওই মহিলাকে উদ্দেশ্য করে বলেন, ‘আমার কোন কিছুর জন্য যদি আপনার খারাপ লেগে থাকে তাহলে আমি আন্তরিক ভাবে দুঃখিত, আমি ক্ষমাপ্রার্থী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Hairstylist jawed habib booked after video of him spitting on woman goes viral