পুরুলিয়ায় ঝুলন্ত মৃতদেহ, বিজেপি-তৃণমূল চাপানউতোর

পুরুলিয়ায় বিজেপি কর্মী খুনের অভিযোগ। তির তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও খুনের অভিযোগ মিথ্য়া বলে উড়িয়ে দিয়েছ তৃণমূল।

By: Kolkata  May 30, 2018, 7:50:28 PM

জয়প্রকাশ দাস

পুরুলিয়ায় বিজেপি কর্মী খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি করল রাজ্য় বিজেপি। অন্য় দিকে এই খুনের ঘটনায় কোনও ভাবেই দল যুক্ত নয় বলে দাবি তৃণমূল কংগ্রেসের। বুধবার পুরুলিয়ার বলরামপুরের সুপুরডিতে গাছে ঝুলন্ত অবস্থায় বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোর(২১) দেহ দেখতে পাওয়া যায়। ত্রিলোচন বলরামপুর কলেজের ইতিহাস স্নাতকের ছাত্র ছিলেন। মৃতদেহের পোশাকের সঙ্গে ও পাশে রাখা পোস্টার ঘিরে আলোড়ন সৃষ্টি হয়েছে। ওই পোস্টারে বিজেপি বিরোধী বক্তব্য লেখা ছিল। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, বিজেপির হয়ে দেওয়াল লিখন করা ছাড়াও, ভোটের দিনও ওই দলের হয়ে কাজ করেছিলেন ত্রিলোচন। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ তিনি বাড়ি থেকে বেরোন। সন্ধ্যা ৬ টা নাগাদও তাঁর সঙ্গে বাড়ির লোকের কথা হয় বলে জানিয়েছেন পরিজনরা। তাঁদের অভিযোগস রাত পৌনে আটটা নাগাদ ফোন করে ত্রিলোচন জানান, মুখে গামছা বাঁধা কিছু লোক তাঁকে মারতে মারতে নিয়ে যাচ্ছে। এরপরই ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বলে জানিয়েছন তাঁরা।

এর পরঅ পুলিশে অভিযোগ জানানো হয়। সারা রাত ধরে গ্রামের প্রায় শদুয়েক মানুষ খোঁজাখুঁজি করার পর এদিন সকালে একটি গাছে ঝুলন্ত অবস্থায় ত্রিলোচনের দেহ উদ্ধার করা হয়।

বিজেপি নেতা রাহুল সিনহা এই  খুনের নিন্দা করে পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন। সিবিআই তদন্তের দাবি করে জানিয়েছেন, ত্রিপুরাতেও এ ভাবে খুন করা হয়েছিল তাঁদের এক কর্মীকে। 

বলরামপুর তৃণমূল ব্লক সভাপতি সুদীপ মাহাতো এ খুনের সহ্গে তাঁর দলের যোগাযোগের কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘তৃণমূল কংগ্রেস এই ঘটনার সঙ্গে কোনভাবেই জড়িত নয়। অন্য় কোনও ঘটনার জেরে এই খুন হতে পারে। অকারণে এ ঘটনায় রাজনাীতির রং লাগানো হচ্ছে।’’

সুপুরডি যে গ্রাম পঞ্চায়েতের অধীন, সেই তেতেলো-তে এবারের ভোটে জয় পেয়েছে বিজেপি। সেখানে মোট ১৩টি আসনের মধ্যে বিজেপি ৯টি আসন পেয়েছে, তৃণমূল কংগ্রেস পেয়েছে ৩টি আসন, সিপিএম জিতেছে ১ টিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hanging dead body found in purulia bjp accusing tmc bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং