বড় খবর

স্বস্তিতে অর্ণব গোস্বামী! আত্মহত্যা মামলায় অন্তর্বর্তীকালীন সুরক্ষা বৃদ্ধি হাইকোর্টের

সুপ্রিম কোর্ট ১১ নভেম্বর এই মামলায় ৫০,০০০ টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিনে অর্ণব গোস্বামী ও অন্যান্য সহ-আসামিকে মুক্তি দেওয়ার আদেশ দিয়েছিল।

ফের স্বস্তিতে অর্ণব গোস্বামী। শুক্রবার রিপাবলিক টিভির এডিটর ইন চিফ-এর অন্তর্বর্তীকালীন সুরক্ষা আরও বাড়িয়ে দিল বম্বে হাইকোর্ট। ২০১৮ সালের মে মাসে আত্মহত্যা মামলায় আলিবাগ ম্যাজিস্ট্রেটের কাছে হাজির হতে অব্যাহতি পেয়েছিলেন। ১০ মার্চ রিপাবলিক প্রধানকে হাজিরা দিতে বলা হয়েছিল।

২০১৮ সালের মে’তে আত্মহত্যা করেছিলেন ৫৩ বছরের ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েক। আলিবাগে কবীর গ্রামের বাড়ি থেকে তাঁদের দেহ উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনায় অভিযোগ দায়ের করেছিলেন অন্বয়ের স্ত্রী অক্ষতা (৪৮)। তারইমধ্যে একটি সুইসাইড নোট উদ্ধার করেছিল পুলিশ। তাতে অভিযোগ করা হয়েছিল, অর্ণব গোস্বামী, ফিরোজ শেখ এবং নীতেশ সারদার থেকে ৫.৪ কোটি টাকা পেতেন অন্বয়। কিন্তু তা দেওয়া হয়নি। সেজন্য আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন।

সুপ্রিম কোর্ট ১১ নভেম্বর এই মামলায় ৫০,০০০ টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিনে অর্ণব গোস্বামী ও অন্যান্য সহ-আসামিকে মুক্তি দেওয়ার আদেশ দিয়েছিল।

মহারাষ্ট্র প্রদেশ কংগ্রেসের তরফে অন্বয়ের স্ত্রী’র একটি ভিডিয়ো সামনে আনা হয়। সেই ভিডিয়োয় প্রয়াত ইন্টিরিয়র ডিজাইনারের স্ত্রী’কে অর্ণবের বিরুদ্ধে আঙুল তুলতে শোনা যায়। তারপর তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। যদিও রিপাবলিক টিভির তরফে যাবতীয় অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছিল। চ্যানেলের তরফে দাবি করা হয়েছিল, অন্বয়কে ৯০ শতাংশ টাকা মিটিয়ে দেওয়া হয়েছিল। বাকি হিসাব মিটমাটের জন্য ইন্টিরিয়র ডিজাইনারকে একাধিকবার চেষ্টা করা হয়েছিল। আর সেই সংক্রান্ত প্রমাণও আছে বলে দাবি করা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hc extends interim protection to arnab goswami

Next Story
কর্মসংস্থান বৃদ্ধিতে দেশে উৎপাদন শিল্পে জোর দিচ্ছে সরকার, ওয়েবিনারে বললেন মোদীPost Poll Violence in Bengal, Governor, Jagdeep Dhankar, Prime Minister
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com