scorecardresearch

ভয়াবহ পথ দুর্ঘটনায় হোলির বিকেলে মৃত্যু মা-ছেলের, শোকের ছায়া পরিবারে

ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ছেলে করণের। হাসপাতালে আনার পর মৃত্যু হয় মা গীতারও।

ভয়াবহ পথ দুর্ঘটনায় হোলির বিকেলে মৃত্যু মা-ছেলের, শোকের ছায়া পরিবারে
অটোরিকশার সঙ্গে প্রাইভেট গাড়ির সংঘর্ষে মৃত্যু হল মা এবং তার এক সন্তানের।

হোলির আনন্দ বদলে গেল বিষাদে। অটোরিকশার সঙ্গে প্রাইভেট গাড়ির সংঘর্ষে মৃত্যু হল মা এবং তার এক সন্তানের। অপর সন্তান হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ দিল্লির বড়পুল্লা ফ্লাইওভারে। হোলির অনুষ্ঠানে যোগ দিতে সন্ধ্যায় মা তার দুই ছেলেকে নিয়ে গিয়েছিলেন এক আত্মীয়ের বাড়ি।

সেখান থেকে ফেরার সময়ই ঘটে যায় মর্মান্তিক এই দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ছেলে করণের। মৃত করণ অষ্টম শ্রেণীর ছাত্র। হাসপাতালে আনার পর মৃত্যু হয় মা গীতারও। অপর ছেলে কার্তিক এখনও এইমস-এ চিকিৎসাধীন। কার্তিক প্রীত বিহারের একটি স্কুলে দ্বাদশ শ্রেণির ছাত্র। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে শুক্রবার রাত ৮টা ৫০ মিনিট নাগাদ দক্ষিণ দিল্লির বড়পুল্লা ফ্লাইওভারে এই দুর্ঘটনা ঘটে। উলটো দিক থেকে আসা একটি প্রাইভেট গাড়ি সজোরে ধাক্কা মারে অটোরিকশাতে। ফলে দুমড়ে মুচড়ে যায় অটোরিকশা। অটোতে চালক ছাড়া ৩ জন যাত্রী ছিলেন। দুজনের মৃত্যু হয়েছে, একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন অটোচালক। জানা গিয়েছে তার নাম ওয়াকার আলম (২৫)।

দুর্ঘটনা প্রসঙ্গে মৃতার এক আত্মীয় সুনীল ভাট বলেন, “শুক্রবার সকালে গীতা তার দুই সন্তানকে নিয়ে মালব্য নগরে এক আত্মীয়ের বাড়িতে হোলি উদযাপন করতে গিয়েছিল।” তারা পশ্চিম বিনোদ নগরে তাদের বাড়িতে ফিরছিলেন, সেই সমইয়ে ঘটে এই দুর্ঘটনা। কার্তিক এখনও এইমস-এ চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে জানানো “ আগামী দু দিন তাকে পর্যবেক্ষনে রাখা হবে”।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Heading home from holi celebration mother son killed in road accident