scorecardresearch

বড় খবর

স্বাস্থ্যদপ্তরের নির্দেশে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের রদবদল

শুক্রবার স্বাস্থ্যদপ্তরের নির্দেশে বদলির হল কলকাতার সরকারি মেডিক্যাল কলেজগুলির মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং অধ্যক্ষদের। স্বাস্থ্যবিভাগের কাজ যাতে সুষ্ঠুভাবে চলে সেকারণেই এই রুটিন পরিবর্তন।

Medical college front gate express photo Shashi ghosh
অব্যবস্থা বহাল কলকাতা মেডিক্যাল কলেজে। ফাইল ফোটো

শুক্রবার স্বাস্থ্যদপ্তরের নির্দেশে বদলির হল কলকাতার সরকারি মেডিক্যাল কলেজগুলির মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং অধ্যক্ষদের। সরকারি মহলের বক্তব্য অনুযায়ী স্বাস্থ্যবিভাগের কাজ যাতে সুষ্ঠুভাবে চলতে পারে সেকারণেই এই রুটিন পরিবর্তন।

নীলরতন সরকার মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. অনিমা হালদারকে বদলি করা হল বেলেঘাটা আইডি এবং বিজি হাসপাতালের অধ্যক্ষের জায়গায়। আর বেলেঘাটা আইডি এবং বিজি হাসপাতালের প্রিন্সিপাল অধ্যাপক ডা. উচ্ছল ভদ্রকে নতুন অধ্যক্ষ হিসেবে নিয়ে আসা হল কলকাতা মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে।

চিত্তরঞ্জন সেবা সদন ও শিশু সদন হাসপাতালের মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং উপাধক্ষ্য অধ্যাপক ডা. আশিষ মুখোপাধ্যায় এবার এলেন অধ্যক্ষের পদে। এবং ডা. বিসি রায় PGIPS এর মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং উপাধক্ষ্য ডা. দিলীপ কুমার পাল প্রিন্সিপালের দায়িত্ব নিলেন রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের।

আরও পড়ুন, Waxed apples: আপেলের গায়ে জুতো পালিশের কেমিক্যাল, মাঠে নামল পুরসভা

কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং ভাইস-প্রেসিডেন্ট ডা. পীতবরন চক্রবর্তী এবার থেকে পুরুলিয়া সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের দায়িত্বভার নিলেন। এসএসকেএমের ডা. মণিময় বন্দ্যোপাধ্যায়কে আনা হল IPGMER এর অধিকর্তার পদে। কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ডা. শিখা বন্দ্যোপাধ্যায় প্রিন্সিপাল হিসাবে কর্মভার গ্রহন করলেন রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের। একইভাবে IPGMER এর কর্মকর্তা ডা. অজয় রায়ের বদলি হল কলকাতা ন্যাশানাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষের পদে।

ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের দায়িত্ব নিলেন ডা. মঞ্জুশ্রী রায়। এতদিন তিনি ছিলেন কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষের পদে। নীলরতন সরকার মেডিক্যাল কলেজের শিশু বিভাগের প্রধান ডা. বীরেন্দ্রনাথ রায় এলেন চিত্তরঞ্জন সেবা সদনের মেডিক্যাল সুপারিন্টেন্ডেন্ট এবং উপাধক্ষ্যের পদে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Health dept orders reshuffle medical college authorities bengali