বড় খবর

সংসদ অধিবেশনের আগে ‘মেডিকেল চেকআপ’-এর জন্য ভর্তি অমিত শাহ, জানাল এইমস

শনিবার রাতে তাঁকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সর কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি করা হয়।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

সোমবার থেকে সংসদের বর্ষা অধিবেশন শুরু। তাঁর আগে “সম্পূর্ণ মেডিকেল চেকআপ” করার জন্য শনিবার দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। রবিবার এইমস-এর তরফে জারি করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিনি ১ থেকে ২ দিন হাসপাতালে থাকবেন।

প্রসঙ্গত, শনিবার হাসপাতালে ভর্তি করা হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য শনিবার রাতে তাঁকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স বা এইমস-এ ভর্তি করা হয়েছে। হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি হয়েছিলেন তিনি।

গত ২ অগাস্ট করোনা আক্রান্ত হয়ে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন ৫৫ বছর বয়সী অমিত শাহ। নিজেই টুইট করে জানান সে কথা। টুইটে লেখেন, ‘করোনার প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পরে আমি পরীক্ষাটি করালাম এবং রিপোর্টটি পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ঠিক আছে, তবে চিকিৎসকদের পরামর্শে আমাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আমি অনুরোধ করছি আপনারা যারা গত কয়েকদিন ধরে আমার সঙ্গে যোগাযোগ করেছেন, দয়া করে নিজেকে আইসোলেশনে রাখুন এবং করোনা পরীক্ষা করুন।’ ১৪ অগাস্ট তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তারপর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। বাড়িতেই আইসোলেশনে ছিলেন শাহ।

এর কয়েকদিন পরই করোনা পরবর্তী শারীরিক জটিলতার কারণে এইমস-এ ভর্তি করা হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। ক্লান্তি ও শরীরে ব্যথাজনিত সমস্যার কথা জানানো হয় হাসপাতালের তরফে। ৩০ অগাস্ট এইমস থেকে ছাড়া পান তিনি। শনিবার ফের তাঁকে শ্বাসকষ্টজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি করা হল।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Home minister amit shah admitted to delhi aiims again

Next Story
দিল্লি হিংসার ‘মদতদাতা’ ইয়েচুরি-যোগেন্দ্র যাদব-জয়তী ঘোষরা, পুলিশের চার্জশিটে উল্লেখ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com